Nothing Phone 2a-এর অফিশিয়াল ছবি প্রকাশ্যে, ডিজাইন দেখলে কেনার ইচ্ছা হবে

নাথিংয়ের প্রথম বাজেট-ফ্রেন্ডলি ফোন নিয়ে জল্পনা দীর্ঘদিন ধরেই। যার নাম Nothing Phone (2a)। এটি আগামী ৫ মার্চ অফিশিয়ালি লঞ্চ হতে চলেছে। তার আগেই অবশ্য এখন…

নাথিংয়ের প্রথম বাজেট-ফ্রেন্ডলি ফোন নিয়ে জল্পনা দীর্ঘদিন ধরেই। যার নাম Nothing Phone (2a)। এটি আগামী ৫ মার্চ অফিশিয়ালি লঞ্চ হতে চলেছে। তার আগেই অবশ্য এখন ব্র্যান্ডের তরফে আনুষ্ঠানিকভাবে ডিজাইন প্রকাশ করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নাথিংয়ের শেয়ার করা একটি ছোট ভিডিওতে আসন্ন স্মার্টফোনটিকে হোয়াইট কালার অপশনে দেখানো হয়েছে। চলুন এই ভিডিও থেকে ফোনটির সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে জেনে নেওয়া যাক।

Nothing Phone (2a)-এর অফিশিয়াল ডিজাইন

নাথিং তাদের অফিসিয়াল এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেল থেকে একটি ভিডিও টিজার শেয়ার করেছে, যা দেখিয়েছে যে নাথিং ফোন (২এ)-এর রিয়ার প্যানেলে কোম্পানির সিগনেচার গ্লাইফ এলইডি (GLYPH LED) লাইট থাকবে, কিন্তু এই লাইটের বিন্যাস বিদ্যমান নাথিং ফোন (১) এবং ফোন (২)-এর তুলনায় আলাদা বলে মনে হচ্ছে। ভিডিওটি এও প্রকাশ করেছে যে, ডিভাইসটিতে ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ সহ একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল থাকবে।

এছাড়া, নাথিং ফোন (১) এবং লেটেস্ট ফোন (২)-এর মতো নাথিং ফোন (২এ)-তে ট্রান্সপারেন্ট ডিজাইন ল্যাঙ্গুয়েজ দেখা যাবে। আসন্ন মিড-রেঞ্জ হ্যান্ডসেটটির বৃত্তাকার ক্যামেরা মডিউলের চারপাশে গ্লাইফ লাইটের তিনটি মডিউল থাকবে। এর মধ্যে দুটি মডিউলকে বৃত্তাকার আর্কের মতো ডিজাইনে সাজানো হয়েছে। কোম্পানির দ্বারা প্রকাশিত নাথিং ফোন (২এ)-এর ডিজাইন গত সপ্তাহে ফাঁস হওয়া রেন্ডারগুলির অনুরূপ বলেই মনে হচ্ছে।

কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে, ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রো প্রসেসর ব্যবহৃত হবে। স্মার্টফোনটি আগামী ৫ মার্চ ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে লঞ্চ হতে চলেছে। আশা করা যায়, কোম্পানি লঞ্চের আগে হ্যান্ডসেট সম্পর্কে আরও তথ্য প্রকাশ করবে।

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, Nothing Phone (2a)-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। স্মার্টফোনটিতে সম্ভবত ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরার পাশাপাশি ৫০ মেগাপিক্সেলের স্যামসাং সেন্সর অন্তর্ভুক্ত থাকতে পারে। হ্যান্ডসেটটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অফার করবে বলেও জানা গেছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Nothing Phone (2a) ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।