200 টাকার কমে রোজ 2GB ডেটা ও বহু কিছু! যে সংস্থারই ইউজার হননা কেন, রিচার্জ করুন এই প্ল্যান

Recharge Under Rs 200: মার্কেট শেয়ার এবং ইউজারবেসের নিরিখে একে অপরের থেকে ভিন্ন ভিন্ন অবস্থানে থাকলেও, দেশের প্রধান চারটি টেলিকম অপারেটর Reliance Jio, Bharti Airtel,…

Recharge Under Rs 200: মার্কেট শেয়ার এবং ইউজারবেসের নিরিখে একে অপরের থেকে ভিন্ন ভিন্ন অবস্থানে থাকলেও, দেশের প্রধান চারটি টেলিকম অপারেটর Reliance Jio, Bharti Airtel, BSNL এবং Vodafone Idea (Vi)-এর মধ্যে একটি সাদৃশ্য আছে। এই সমস্ত সংস্থাই কাস্টমারদের ২০০ টাকার কমে প্রিপেইড রিচার্জের সুবিধা দেয়। সেক্ষেত্রে আপনি যদি কম দামে মাসিক রিচার্জ করতে চান, তা সে যে কোম্পানির সিম প্রাইমারি বা সেকেন্ডারি কানেকশন হিসেবে ব্যবহার করুন না কেন, তাহলে ১৯৯ টাকার প্ল্যান বিকল্প হিসেবে পাবেন। আর সেটি রিচার্জের জন্য বেছে নিলে লাভই হবে।

কী সুবিধা মিলবে ১৯৯ টাকা দিয়ে রিচার্জ করলে?

  • Reliance Jio-র ১৯৯ টাকার প্ল্যান: জিওর এই প্ল্যানটির বৈধতা ২৩ দিন। এতে ১.৫ জিবি ডেটা/প্রতিদিন, আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি এসএমএসের সুবিধা পাওয়া যাবে। সাথে থাকবে JioTV, JioCinema এবং JioCloud-এর মতো অ্যাপের অ্যাক্সেসও।
  • Airtel-এর ১৯৯ টাকার প্ল্যান: জিওর তুলনায় এর ভ্যালিডিটি বেশি – এই প্ল্যানে ৩০ দিনের বৈধতা পাওয়া যায়। তবে এতে ৫ টাকার টকটাইম, মোট ৩ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট ৩০০টি এসএমএসের বেনিফিট উপলব্ধ। এছাড়া এটি ফ্রি Hellotunes এবং Wynk Music সাবস্ক্রিপশনও অফার করে।
  • BSNL-এর ১৯৯ টাকার প্ল্যান: এর বৈধতা পুরো ৩০ দিন এবং এতে আনলিমিটেড কলের সাথে রোজ ২ জিবি ডেটা ও ১০০টি করে এসএমএস পাওয়া যাবে।
  • Vodaone Idea-র ১৯৯ টাকার প্ল্যান: এটি ১৮ দিনের বৈধতার সাথে আসে এবং এতে প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, ১০০টি এসএমএস/রোজ মেলে। আবার এই প্ল্যানে Vi Movies & TV Basic-এর বান্ডিল সাবস্ক্রিপশনও বর্তমান।