Reliance Jio দিচ্ছে বোনাস 6 জিবি ডেটা সহ অনেক কিছু, কীভাবে পাবেন এই সুবিধা

ভারতের বৃহত্তম টেলিকম অপারেটর Reliance Jio তাদের গ্রাহকদের এমন একটি প্রিপেড প্ল্যান অফার করে যার সাথে একগুচ্ছ ওটিটি (OTT) সুবিধা পাওয়া যায়। এটি যদিও টেলকোর…

ভারতের বৃহত্তম টেলিকম অপারেটর Reliance Jio তাদের গ্রাহকদের এমন একটি প্রিপেড প্ল্যান অফার করে যার সাথে একগুচ্ছ ওটিটি (OTT) সুবিধা পাওয়া যায়। এটি যদিও টেলকোর কোনো নতুন প্রিপেড প্ল্যান নয়। তবে এখানে 4G ডেটা এবং ওটিটি সুবিধার পাশাপাশি গ্রাহকদের জন্য আনলিমিটেড 5G ডেটাও প্রদান করা হয়। আর এখানে যে প্রিপেড প্ল্যানের কথা বলা হচ্ছে, তার দাম মাত্র ৩৯৮ টাকা। চলুন Jio-র এই প্ল্যানে কি কি সুবিধা পাওয়া যায় দেখে নেওয়া যাক।

Reliance Jio এর ৩৯৮ টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানে রিলায়েন্স জিও গ্রাহকদের ২৮ দিনের ভ্যালিডিটি অফার করে। আর এর সাথেই দৈনিক ২ জিবি ডেটা অর্থাৎ ২৮ দিনে মোট ৫৬ জিবি ডেটা প্রদান করে। এছাড়াও, জিও এর সাথে ৬ জিবি বোনাস ডেটাও অফার করে থাকে। আপনি যদি ডেটা ভাউচার বিভাগটি দেখেন তাহলে দেখবেন ৬ জিবি ডেটা ভাউচারের দাম ৬১ টাকা।

অর্থাৎ এখানে আপনি অতিরিক্ত কোনো খরচ ছাড়াই ৬১ টাকার ডেটা ভাউচার উপভোগ করতে পারবেন। উল্লেখ্য, এখানে দৈনিক ডেটা সীমা শেষ হয়ে যাওয়ার পর ইন্টারনেট স্পিড ৬৪ কেবিপিএস-এ নেমে আসবে।

এদিকে Jio এর এই প্রিপেড প্ল্যানের সাথে আনলিমিটেড ৫জি ডেটার সুবিধাও উপভোগ করতে পারবেন। আবার ওটিটি সুবিধার কথা বললে, এখানে গ্রাহকেরা Jio TV Premium অ্যাক্সেস করার সুযোগ পাবেন। যার অধীনে সোনি লিভ, জি৫, জিও সিনেমা প্রিমিয়াম, ডিসকভারি প্লাস, লায়ন্স গেট প্লে, সান নেক্সট, কাঁচা লঙ্কা, প্ল্যানেট মারাঠি, ডকুবাই, এপিক অন, হইচই জিও টিভি এবং জিও ক্লাউড-এর মত ওটিটি প্ল্যান্টফর্মগুলি উপভোগ করা যাবে।