শক্তিশালী 6000mah ব্যাটারির সঙ্গে আসছে নতুন 5G স্মার্টফোন, লঞ্চের আগেই ছবি ফাঁস

স্যামসাং (Samsung)-এর সাশ্রয়ী মূল্যের M-সিরিজের স্মার্টফোনগুলি বেশ জনপ্রিয়। কোম্পানি বর্তমানে এই লাইনআপে নতুন মডেল যুক্ত করার পরিকল্পনা করছে। আসন্ন ফোনটির নাম Samsung Galaxy M15, যা…

স্যামসাং (Samsung)-এর সাশ্রয়ী মূল্যের M-সিরিজের স্মার্টফোনগুলি বেশ জনপ্রিয়। কোম্পানি বর্তমানে এই লাইনআপে নতুন মডেল যুক্ত করার পরিকল্পনা করছে। আসন্ন ফোনটির নাম Samsung Galaxy M15, যা খুব শীঘ্রই বাজারে পা রাখবে বলে আশা করা হচ্ছে। এই ফোনের লঞ্চের তারিখটি এখনও নিশ্চিত করা হয়নি। তবে তার আগেই ডিজাইনের আভাস দিয়ে কিছু ছবি অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে৷ চলুন জেনে নিই, Samsung Galaxy M15 কেমন দেখতে হবে ও কী কী রঙে আসবে।

Samsung Galaxy M15-এর ডিজাইন ফাঁস

টিপস্টার ইভান ব্লাস স্যামসাং গ্যালাক্সি এম১৫-এর রেন্ডার শেয়ার করেছেন, যা ফ্রন্ট এবং রিয়ার উভয় প্যানেলের ডিজাইন তুলে ধরেছে। এই হ্যান্ডসেটটি ডিজাইনের দিক থেকে তার পূর্বসূরির সাথে সাদৃশ্য বহন করে। পিছনের দিকে তিনটি ক্যামেরা রিং এবং আরামদায়ক গ্রিপের জন্য গোলাকার প্রান্ত দেখা যাবে। আর সামনের দিকে ছোট ওয়াটারড্রপ নচ এবং পুরু চিন সহ ফুল-স্ক্রিন ডিসপ্লে বিদ্যমান। ফোনটি তিনটি কালার ভ্যারিয়েন্টে আসবে – সিলভার, বেরি ব্লু এবং স্মোকি টিল।

যদিও, ফাঁস হওয়া রেন্ডারগুলি আসন্ন এম-সিরিজের স্মার্টফোনটির সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করেনি। তবে এটিকে ইতিমধ্যেই একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে, যা এর কিছু গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য তুলে ধরেছে। জানা গেছে যে, স্যামসাং গ্যালাক্সি এম১৫-এ ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৬,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে। এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে এবং ২.৪ গিগাহার্টজ ও ৫ গিগাহার্টজ – উভয় ওয়াইফাই নেটওয়ার্কের সাথেই কম্প্যাটিবিলিটি অফার করবে।

এছাড়াও শোনা যাচ্ছে যে, Samsung Galaxy M15 5G সামান্য পার্থক্য সহ Galaxy A15 5G-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। সুতরাং, স্মার্টফোনটিতে MediaTek Dimensity 6100 Plus চিপসেট এবং ৬.৫ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকতে পারে। প্রসঙ্গত, স্যামসাং ভারতে আগামী ৪ মার্চ Samsung Galaxy F15 5G লঞ্চ করবে৷ কোম্পানি এখন বিভিন্ন টিজারের মাধ্যমে এটির স্পেসিফিকেশন সম্পর্কে ইঙ্গিত দিচ্ছে। এমনকি, ফোনটির ভারতীয় দামও চলতি সপ্তাহের শুরুতে ফাঁস হয়েছে। এই মডেলটির পথ অনুসরণ করে, আগামী কয়েক সপ্তাহের মধ্যেই Samsung Galaxy M15 5G-ও এদেশের বাজারে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।