পান্থের পর এবার বাইক‌ দুর্ঘটনার শিকার এই উঠতি তারকা, IPL 2024 নিলামে বিক্রি হয়েছিলেন ৩.৬ কোটিতে

দেশের উদীয়মান ক্রিকেটার এবং গুজরাট টাইটান্সের (Gujarat Titans) উইকেটরক্ষক-ব্যাটসম্যান রবিন মিনজ (Robin Minz), যিনি আইপিএল ২০২৪ (IPL 2024) নিলামে ৩.৬ কোটি টাকা পেয়েছিলেন, তিনি শনিবার…

দেশের উদীয়মান ক্রিকেটার এবং গুজরাট টাইটান্সের (Gujarat Titans) উইকেটরক্ষক-ব্যাটসম্যান রবিন মিনজ (Robin Minz), যিনি আইপিএল ২০২৪ (IPL 2024) নিলামে ৩.৬ কোটি টাকা পেয়েছিলেন, তিনি শনিবার দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন। ঝাড়খণ্ড থেকে উঠে আসা এই তরুণ ক্রিকেটারকে আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে। ২১ বছর বয়সী ওই যুবক তার কাওয়াসাকি সুপারবাইক চালাচ্ছিলেন, তখন অন্য একটি বাইকের সঙ্গে সংঘর্ষে তিনি ভারসাম্য হারিয়ে ফেলেন। রবিনের বাবা ফ্রান্সিস মিনজ (Francis Minz) খবরটি নিশ্চিত করে বলেছেন, তার ছেলে সামান্য আঘাত পেয়েছে এবং তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

রবিনের বাবা রাঁচি বিমানবন্দরের নিরাপত্তারক্ষী, তিনি জানিয়েছেন, অন্য একটি বাইকের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন রবিন। সৌভাগ্যক্রমে, আঘাতগুলি গুরুতর নয় এবং রবিনকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। সংঘর্ষে রবিনের সুপারবাইকের সামনের অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছিল এবং তিনি তার ডান হাঁটুতে কিছু আঘাত পেয়েছিলেন। সম্প্রতি কর্ণাটকের বিরুদ্ধে সিকে নাইডু ট্রফির (CSK Naydu Trophy) কোয়ার্টার ফাইনালে ঝাড়খণ্ডের হয়ে প্রতিনিধিত্ব করে দেশে ফিরেছেন রবিন। নকআউট হওয়া ম্যাচে রবিন মিনজ খেলেন ১৩৭ রানের ঝড়ো ইনিংস।

প্রাক-মরশুম ক্যাম্পের জন্য রবিনের গুজরাট টাইটান্সে যোগ দেওয়ার কথা ছিল তবে এই মুহুর্তে তার অংশগ্রহণ বিলম্বিত হবে কিনা তা স্পষ্ট নয়। গত বছর এই আক্রমণাত্মক ব্যাটসম্যানকে মিনি নিলামে ৩.৬ কোটি টাকায় কিনেছিল গুজরাট টাইটান্স। ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্টের পর রাঁচি থেকে বিমান ধরার সময় রবিনের বাবা ফ্রান্সিস মিঞ্জের সঙ্গে দেখা করার সুযোগ পান অধিনায়ক শুভমান গিল (Shubman Gill)। রাঁচি বিমানবন্দরে নিরাপত্তারক্ষী হিসেবে কর্মরত ফ্রান্সিস মিনজ ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন। আইপিএলে অধিনায়ক গিলের সঙ্গে তার সাক্ষাতের ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। রবিনের বাবা ফ্রান্সিস জেভিয়ার মিনজ প্রায় দুই দশক সেনাবাহিনীতে চাকরি করার পর এখন প্রহরী হিসেবে কাজ করেন। ছেলের আইপিএলের বড় চুক্তি সত্ত্বেও চাকরি ছাড়ার কোনও পরিকল্পনা নেই ফ্রান্সিসের।