এক্সচেঞ্জ অফার ছাড়াই 7000 টাকা ছাড়ে Oppo Reno 10 Pro স্মার্টফোন, স্টক শেষ হয়ে যাচ্ছে

আপনি যদি মিডরেঞ্জের কোনো স্টাইলিশ স্মার্টফোন কিনতে চান তাহলে Oppo Reno 10 Pro 5G ডিভাইসটি বিবেচনা করে দেখতে পারেন। কারণ এটি এখন অ্যামাজনে অফার সহ…

আপনি যদি মিডরেঞ্জের কোনো স্টাইলিশ স্মার্টফোন কিনতে চান তাহলে Oppo Reno 10 Pro 5G ডিভাইসটি বিবেচনা করে দেখতে পারেন। কারণ এটি এখন অ্যামাজনে অফার সহ পাওয়া যাচ্ছে। এই ডিভাইসে যে শুধু স্টাইলিশ এবং দুর্দান্ত ক্যামেরা সেটআপ সহ পাওয়া যাবে তা নয়, এখানে থাকবে ১২ জিবি র‍্যাম এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আরো অনেক কিছু।

Oppo Reno 10 Pro 5G-এর অফার ও দাম

২০২৩ সালের জুলাই মাসে Oppo তাদের Oppo Reno 10 সিরিজ লঞ্চ করেছিল। আর এই সিরিজেই অন্তর্ভুক্ত ছিল আজকের আলোচ্য ডিভাইসটি। সেই সময় ওপ্পো রেনো ১০ প্রো-এর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ছিল ৩৯,৯৯৯ টাকা। তবে কিছুদিন আগে সংস্থাটি এই ডিভাইসটির দাম ২,০০০ টাকা কমিয়ে ছিল। আর এখন এটি অ্যামাজনে পাওয়া যাচ্ছে আরও সস্তায়।

অ্যামাজনে ওপ্পো রেনো ১০ প্রো ৫জি-এর সিলভার গ্রে মডেলটি পাওয়া যাচ্ছে ৩২,৯৯০ টাকায় অর্থাৎ লঞ্চের সময় এর দাম যা ছিল তার থেকে ৭,০০০ টাকা কমে। এছাড়াও, এর গ্লসি পার্পল ভ্যারিয়েন্টটি অ্যামাজনে পাওয়া যাচ্ছে ৩৪,৯৯০ টাকায়। এর সাথে থাকছে নানান ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার। জানিয়ে রাখি যে, এই ডিভাইসটি এই মুহূর্তে অফিশিয়াল ওয়েবসাইটে উপলব্ধ নেই।

Oppo Reno 10 Pro 5G-এর স্পেসিফকেশন ও ফিচার

Oppo Reno 10 Pro 5G ফোনে দেওয়া হয়েছে ৬.৭ ইঞ্চি থ্রিডি অ্যামোলেড ডিসপ্লে, যা ফুল এইচডি প্লাস রেজিলিউশনের সাথে আসে। এই ডিসপ্লেটি ২৪০ হার্টজ টাচস্যাম্পলিং রেট, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। আর এর ডিসপ্লের মাঝখানে একটি পাঞ্চ হোল কাট আউট আছে, যেখানে সেলফি ক্যামেরা বিদ্যমান।

এই ডিভাইসে পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৭৭৮ জি প্রসেসর। আর হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ বেসড কলর ওএস ১৩. ১ কাস্টম স্কিনে রান করে।

এছাড়াও, Oppo Reno 10 Pro 5G মডেলে আছে ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল টেলিফটো লেন্স এবং ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। আর ভিডিও কল এবং সেলফির জন্য এতে ৩২ মেগাপিক্সেলের একটি লেন্সও দেওয়া হয়েছে। আবার এটি ৮০ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪৬০০ এমএএইচ ব্যাটারি অফার করে। কোম্পানির দাবি, ডিভাইসটি ১০ মিনিটে ৪৮ শতাংশ চার্জ করতে সক্ষম। আর ৫ মিনিট চার্জ দেওয়ার পর এতে ২ ঘন্টা পর্যন্ত গেম খেলাও সম্ভব।