দারুণ খবর! 50MP ফ্রন্ট ক্যামেরা ও 64MP ব্যাক ক্যামেরা যুক্ত ফোনের দাম কমাল Vivo

Vivo V30 সিরিজ ভারতে আসার ক’দিন আগেই দাম কমল গত সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Vivo V29e স্মার্টফোনের। অফিশিয়াল রিলিজের ছয় মাস পর এই প্রথমবার ফোনটির দামে…

Vivo V30 সিরিজ ভারতে আসার ক’দিন আগেই দাম কমল গত সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Vivo V29e স্মার্টফোনের। অফিশিয়াল রিলিজের ছয় মাস পর এই প্রথমবার ফোনটির দামে কাটছাঁট করল ভিভো। Vivo V29e দুর্ধর্ষ সেলফি ক্যামেরার জন্য ইতিমধ্যেই ব্যবহারকারীদের মন জিতেছে। আর এখন দাম কমে যাওয়ার ফলে মিড-রেঞ্জে আরও ভাল অপশনে পরিণত হয়েছে। আর এখন দাম কমে যাওয়ার ফলে মিড-রেঞ্জে আরও ভাল অপশনে পরিণত হয়েছে।

ভারতে Vivo V29e ফোনের দাম কমল

জানিয়ে রাখি, ভিভো ভি২৯ই ভারতে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে লঞ্চ হয়েছিল। তখন মূল্য রাখা হয়েছিল যথাক্রমে ২৬,৯৯৯ টাকা ও ২৮,৯৯৯ টাকা। উভয় ভ্যারিয়েন্টের দাম ১,০০০ টাকা করে কমানো হয়েছে। ফলে এখন কিনতে খরচ হবে যথাক্রমে ২৫,৯৯৯ টাকা ও ২৭,৯৯৯ টাকা।

Vivo V29e: স্পেসিফিকেশন ও ফিচার্স

ভিভো ভি২৯ই স্মার্টফোনে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৩০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থিত। আর ফোনের ব্যাক প্যানেলে OIS সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স রয়েছে।।

ভালো পারফরম্যান্স অফারের জন্য Vivo V29e স্মার্টফোনে Snapdragon 695 প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ কাস্টম স্কিনে রান করে। পাওয়ার ব্যাকআপের জন্য ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি বর্তমান। ফোনটি মাত্র ৭.৫৭ মিমি পাতলা এবং ওজন ১৮০ গ্রাম।