KTM ঝড় তুলল বাজারে, একসঙ্গে ভারতে আনল পাঁচটি নতুন বাইক

ক্রেতাদের দীর্ঘদিনের চাহিদা পূরণ করতে ভারতে তাদের Duke রেঞ্জ বাদে প্রতিটি বাইক নতুন কালার অপশনে লঞ্চ করল কেটিএম (KTM)। বাজাজের অধীনস্থ সংস্থাটি তাদের RC ও…

ক্রেতাদের দীর্ঘদিনের চাহিদা পূরণ করতে ভারতে তাদের Duke রেঞ্জ বাদে প্রতিটি বাইক নতুন কালার অপশনে লঞ্চ করল কেটিএম (KTM)। বাজাজের অধীনস্থ সংস্থাটি তাদের RC ও Adventure সিরিজের পাঁচটি মডেল নতুন রঙের চাদরে জড়িয়ে হাজির করেছে। যে তালিকায় রয়েছে 250 ও 350 Adventure এবং RC 125, RC 200 RC 390। তাৎপর্যপূর্ণ বিষয়, নিউ কালার অপশন যোগ হওয়া সত্বেও দাম একবিন্দু বাড়েনি। এক মাস আগে বিশ্ববাজারে নতুন কালারে উন্মোচিত হয়েছিল মডেলগুলি। আজ ভারতেও আনা হল সেগুলি

2024 KTM 250 Adventure

2024 KTM 250 Adventure-এ দুটি কালার স্কিম যোগ করা হয়েছে – লুনার গ্রে এবং নয়া ব্লু শেড। দুটি কালারেই দেওয়া হয়েছে ম্যাট ফিনিশ। আগের মতই ২৪৮.৮ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিনে ছুটবে। এটি থেকে ৯,০০০ আরপিএম গতিতে ৩০ বিএইচপি শক্তি এবং ৭,৫০০ আরপিএম গতিতে ২৪ এনএম টর্ক উৎপন্ন হবে। ইঞ্জিনের সাথে সংযুক্ত ৬-গতির গিয়ারবক্স ও স্লিপার ক্লাচ।

2024 KTM 390 Adventure

2024 KTM 390 Adventure নতুন অরেঞ্জ এবং ব্ল্যাক কম্বিনেশনের সাথে গ্রে ও হোয়াইট কালার অপশনে লঞ্চ হয়েছে। এর সাথে রয়েছে নানান গ্রাফিক্স। 390 Adventure-এএগিয়ে চলতে রয়েছে সেই ৩৭৩ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা থেকে ৯,০০০ আরপিএম গতিতে ৪৩ বিএইচপি ক্ষমতা এবং ৭,৫০০ আরপিএম গতিতে ৩৭ এনএম টর্ক পাওয়া হবে। ইঞ্জিনের সাথে সংযুক্ত ৬-গতির গিয়ারবক্স ও বাই ডিরেকশনাল কুইক শিফ্টার।

2024 KTM RC 390

2024 KTM RC 390 পেয়েছে সম্পূর্ণ নতুন ফ্যাক্টরি রেসিং অরেঞ্জ কালার স্কিম। এর সাথে আছে অরেঞ্জ-অন-ব্লু কম্বিনেশন। মোটরসাইকেলটিতে রয়েছে ৩৭৩.২৭ সিসি, লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এর আউটপুট ৯,০০০ আরপিএম গতিতে ৪৩ বিএইচপি এবং ৭,০০০ আরপিএম গতিতে ৩৭ এনএম। সাথে আছে ৬-স্পিড গিয়ারবক্স।

2024 KTM RC 200

2024 KTM RC 200 একজোড়া নতুন রঙের চাদর জড়িয়ে লঞ্চ হয়েছে। একটি হচ্ছে সম্পূর্ণ ব্ল্যাক এবং অপরটি অল ব্লু। ২০০ সিসি সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিনে ছোটে এই বাইক। যা থেকে ১০,০০০ আরপিএম গতিতে ২৫ বিএইচপি শক্তি এবং ৮,০০০ আরপিএম গতিতে ১৯.২ এনএম টর্ক উৎপন্ন হবে। ইঞ্জিনকে যোগ্য সঙ্গত দিতে রয়েছে ৬-ধাপ গিয়ার।

2024 KTM RC 125

2024 KTM RC 125 পেয়েছে দুটি নতুন কালার স্কিম – ব্ল্যাকের সাথে অরেঞ্জ এবং ব্লুয়ের সাথে অরেঞ্জ। দুটি মডেলের সাথে রয়েছে গ্লস ব্ল্যাক হুইল ও ফ্রেম। সাথে আছে ডার্ক কালারের স্ক্রিন। ১২৪.৭ সিসি লিকুইড কুল্ড ইঞ্জিনে দৌড়াবে এই বাইক। যা থেকে পাওয়া যাবে ১৪.৩৪ বিএইচপি এবং ১২ এনএম টর্ক। ইঞ্জিনের গতির সাথে তাল মেলাতে উপস্থিত ৬-স্পিড গিয়ার।