Airtel এর এই প্ল্যানের সামনে মুখ থুবড়ে পড়ল Jio, ফ্রি ওয়াইফাই এর সাথে পাবেন সব সুবিধা

বর্তমানে Jio এবং Airtel হলো ভারতের প্রধান দুটি টেলিকম অপারেটর যারা সাশ্রয়ী মূল্যে বিভিন্ন মোবাইল এবং ব্রডব্যান্ড প্ল্যান অফার করে। তাই আপনিও যদি কম দামের…

বর্তমানে Jio এবং Airtel হলো ভারতের প্রধান দুটি টেলিকম অপারেটর যারা সাশ্রয়ী মূল্যে বিভিন্ন মোবাইল এবং ব্রডব্যান্ড প্ল্যান অফার করে। তাই আপনিও যদি কম দামের কোনো ব্রডব্যান্ড প্ল্যান খুঁজে থাকেন, আর Airtel এবং Jio-র মধ্যে কোনটি আপনার জন্য সেরা হবে সেটি বুঝতে না পারেন, তাহলে এই প্রতিবেদনটি আপনার সহায়ক হতে পারে। কারণ এই এখানে আমরা Jio এবং Airtel-এর এমনই একটি ব্রডব্যান্ড প্ল্যান সম্পর্কে আলোচনা করবো।

Airtel এর ব্রডব্যান্ড প্ল্যান

এয়ারটেলের এই ব্রডব্যান্ড প্ল্যানের দাম ৯৯৯ টাকা, যেখানে ব্যবহারকারীরা ২০০ এমবিপিএস স্পিডে আনলিমিটড ইন্টারনেট, আনলিমিটেড ভয়েস কলিং, ডিজনি প্লাস হটস্টার এবং অ্যামাজন প্রাইম-এর সাবস্ক্রিপশন পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও, এয়ারটেলের এই প্ল্যানের সাথে এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়ামে ক্যাশব্যাক, ভিআইপি পরিসেবা, অ্যাপেলো ২৪×৭ সার্কেলের সাবস্ক্রিপশন, ফাসট্যাগ এবং উইঙ্ক মিউজিকের মত একাধিক সুবিধা বান্ডিল করা থাকবে।

Jio Fiber ব্রডব্যান্ড প্ল্যান

জিওর এই ব্রডব্যান্ড প্ল্যানের দামও ৯৯৯ টাকা, যাতে ব্যবহারকারীরা ১৫০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা পেয়ে যাবেন। এছাড়াও, পাবেন বিনামূল্যে ভয়েস কলিং সুবিধা সহ ৫৫০ টির বেশি টিভি চ্যানেলে অ্যাক্সেস করার সুযোগ। আর অতিরিক্ত সুবিধা হিসেবে অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টার, সোনি লিভ এবং ভুট সিলেক্ট-এর মতো ১৬টি অ্যাপ উপভোগ করার সুযোগ।

Jio বনাম Airtel-এর ৯৯৯ টাকার ব্র্যান্ড প্ল্যান –

যদিও, Jio Fiber এবং Airtel Extreme-এর প্ল্যান দুটির দাম একই। তবে জিও যেখানে ১৫০ এমবিপিএস ইন্টারনেট স্পিড অফার করে, সেখানে এয়ারটেল এক্সট্রিম ২০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড অফার করে থাকে। তবে ওটিটি সুবিধা সম্পর্কে কথা বললে, জিও ফাইবার ১৬ টি ওটিটি প্ল্যাটফর্ম অ্যাক্সেস করার সুবিধা প্রদান করে, আর এয়ারটেল এক্সট্রিম শুধুমাত্র অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি প্লাস হটস্টার-এর সাবস্ক্রিপশন অফার করে থাকে। তাই আপনি যদি হাই স্পিড ইন্টারনেট উপভোগ করতে চান, তাহলে এয়ারটেল এক্সট্রিম ব্রডব্যান্ড প্ল্যান রিচার্জ করতে পারেন। আর, আপনি যদি একাধিক ওটিটি প্ল্যাটফর্ম অ্যাক্সেস করতে চান, তাহলে আপনি জিও ফাইবারের ব্রডব্যান্ড প্ল্যান রিচার্জ করতে পারেন।