IPL 2024: সামনে এল‌ ধোনির ‘নতুন রোল’, সাদা চুল-দাড়িতে ভক্তদের বার্তা ক্যাপটেন কুলের

২০২৪ আইপিএল (IPL 2024) যত এগিয়ে আসছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে উন্মাদনা আরও বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যেই স্টার স্পোর্টস (Star Sports) এই বছরের টুর্নামেন্টের প্রোমো প্রকাশ করে প্রিয়…

২০২৪ আইপিএল (IPL 2024) যত এগিয়ে আসছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে উন্মাদনা আরও বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যেই স্টার স্পোর্টস (Star Sports) এই বছরের টুর্নামেন্টের প্রোমো প্রকাশ করে প্রিয় ক্রিকেটারদের বিভিন্ন রকম চরিত্রে তুলে ধরেছে। এবার জিও সিনেমা (Jio Cinema) আইপিএলের প্রচার অভিযান শুরু করলো। সম্প্রতি প্রকাশিত বিজ্ঞাপনটিতে মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) এক অন্যরকম রূপে লক্ষ্য করা যাচ্ছে।

আসন্ন ২২ মার্চ থেকে এই বছরের আইপিএল শুরু হতে চলেছে। ফলে এখন ফ্রাঞ্চাইজি দলগুলি তাদের শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত। এর সঙ্গেই আইপিএল প্রতিবছর একাধিক তারকা ক্রিকেটার তৈরি করতে বিশেষ ভূমিকা পালন করে আসছে। এই বছর টুর্নামেন্টের উন্মাদনা আরও বৃদ্ধি করার জন্য স্টার স্পোর্টস আইপিএলের প্রোমোতে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer), ঋষভ পান্থ (Rishabh Pant) এবং কেএল রাহুলকে (Kl Rahul) আলাদা আলাদা রূপে সামনে আনে।

উল্লেখ্য এই বছর আইপিএল স্টার স্পোর্টসের মাধ্যমে টিভিতে সম্প্রচারিত করা হবে। অন্যদিকে মহেন্দ্র সিং ধোনি গতকাল নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছিলেন। তিনি লেখেন, “নতুন মরসুম এবং নতুন ভূমিকায় আসার জন্য অপেক্ষা করতে পারছি না। সাথে থাকুন।” এবার আজ ২০২৪ আইপিএলের অনলাইন স্টিমিং প্ল্যাটফর্ম জিও সিনেমার পক্ষ থেকে একটি প্রচার ভিডিও সামনে আনা হয়। সেখানে আমরা প্রাক্তন অধিনায়ককে একটি অন্যরকম চরিত্রে দেখতে পাচ্ছি।

চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক ধোনি, নাতি এবং দাদু দুই চরিত্রেই এই বিজ্ঞাপনে অভিনয় করছেন। যা ক্রিকেট ভক্তদের মনে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে এবং তারা সোশ্যাল মিডিয়া জুড়ে বিভিন্ন আলোচনায় মেতে উঠেছেন। প্রসঙ্গত ২২ মার্চ ২০২৪ আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস এমএ চিদাম্বারাম স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিপক্ষে মাঠে নামবে। এছাড়াও ২৩ মার্চ কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Haydrabad) বিপক্ষে তাদের যাত্রা শুরু করবে।