Maruti Discount: পুরনো স্টক খালি করতে ব্যাপক ছাড়, 1.5 লক্ষ টাকা সস্তা হল মারুতির এই গাড়ি

মার্চ শুরু হতেই মারুতি সুজুকি (Maruti Suzuki) দরাজ হস্তে ডিসকাউন্টের ঘোষণা করল। Jimny SUV-তে ১.৫ লক্ষ টাকা পর্যন্ত ক্রেতাদের সাশ্রয় করার সুযোগ দিচ্ছে ইন্দো-জাপানি সংস্থা।…

মার্চ শুরু হতেই মারুতি সুজুকি (Maruti Suzuki) দরাজ হস্তে ডিসকাউন্টের ঘোষণা করল। Jimny SUV-তে ১.৫ লক্ষ টাকা পর্যন্ত ক্রেতাদের সাশ্রয় করার সুযোগ দিচ্ছে ইন্দো-জাপানি সংস্থা। এই লোভনীয় অফার হাতছাড়া হলে পস্তাতে হবে বৈকি। ২০২৩-২৪ অর্থবর্ষের অন্তিম সময়ে এসে স্টক খালি করার পাশাপাশি বিক্রি বাড়িয়ে নিতেই কোম্পানির এটি মোক্ষম দাওয়াই বলেই মনে করা হচ্ছে। 2024 Jimny মডেলের দাম ১২.৭৪ লাখ থেকে শুরু করে ১৫.৭৯ লাখ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে।

জানিয়ে রাখি, জিমনি গাড়িটির শুধু ২০২৩ মডেলেই লক্ষ টাকার উপরে ক্যাশ ডিসকাউন্ট চলছে। অন্যদিকে, ২০২৪ মডেলে ৫০,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এছাড়া ক্রেতারা পেয়ে যাবেন ৩,০০০ টাকার বাড়তি কর্পোরেট ডিসকাউন্ট।

Maruti Suzuki Jimny : স্পেসিফিকেশন

Jimny একটি মাত্র ইঞ্জিন অপশন সমেত বেছে নেওয়া যায়। ১.৫ লিটার ন্যাচারালি অ্যাস্পিরেটেড পেট্রোল ইঞ্জিন থেকে উৎপন্ন হয় সর্বোচ্চ ১০৩ বিএইচপি শক্তি এবং ১৩৪.২ এনএম টর্ক। এই গাড়ি ৫-স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন এবং ৪-স্পিড টর্ক কনভার্টার সহ উপলব্ধ। এসইউভি মডেলটির দুই ভ্যারিয়েন্ট – Zeta ও Alpha, ফোর হুইল ড্রাইভ সিস্টেমে উপলব্ধ।

Maruti Suzuki Jimny : ফিচার্স

Jimny-র টপ-এন্ড ভ্যারিয়েন্টে রয়েছে এলইডি হেড ল্যাম্প, ফগ ল্যাম্প, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ক্রুজ কন্ট্রোল, পুশ বাটন স্টার্ট/স্টপ এবং চামড়ায় মোড়ানো স্টিয়ারিং হুইল। উল্লেখযোগ্য ফিচারের মধ্যে উপস্থিত একটি ৯-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট ডিসপ্লে, ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো ও অ্যাপেল কারপ্লে এবং আর্কামি’র সাউন্ড সিস্টেম।

অন্যদিকে Zeta ট্রিমে আছে ৭-ইঞ্চি ইনফোটেনমেন্ট সিস্টেম, ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো ও অ্যাপেল কারপ্লে এবং ম্যানুয়াল ক্লাইমেট কন্ট্রোল। উভয় ট্রিমে বর্তমান ছয়টি এয়ার ব্যাগ, ইবিডি সহ এবিএস, ইলেকট্রনিক স্টেবিলিটি কন্ট্রোল, হিল হোল্ড অ্যাসিস্ট, হিল ডিসেন্ট কন্ট্রোল, রিয়ার পার্কিং ক্যামেরা ইত্যাদি।