108MP ক্যামেরা ও AMOLED স্ক্রিনের সঙ্গে দুর্দান্ত ফোন আনছে Infinix, ছবি ফাঁস হতেই শোরগোল

ইদানিং Infinix Note 40 সিরিজ নিয়ে নানা তথ্য ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে। আশা করা হচ্ছে, এই স্মার্টফোন লাইনআপটি শীঘ্রই গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে। এই সিরিজে স্ট্যান্ডার্ড…

ইদানিং Infinix Note 40 সিরিজ নিয়ে নানা তথ্য ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে। আশা করা হচ্ছে, এই স্মার্টফোন লাইনআপটি শীঘ্রই গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে। এই সিরিজে স্ট্যান্ডার্ড Note 40, Note 40 Pro, Note 40 Pro 5G এবং Note 40 Pro Plus 5G – এই চারটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। সম্প্রতি Infinix Note 40 Pro 5G ফোনটিকে গুগল প্লে কনসোল (Google Play Console) এবং গিকবেঞ্চ (GeekBench) প্ল্যাটফর্মে দেখা গিয়েছিল। আর এখন লঞ্চের আগে, Infinix Note 40 এবং Note 40 Pro-এর নতুন রেন্ডার সামনে এসেছে, যা হ্যান্ডসেটগুলির ফ্রন্ট এবং ব্যাক – উভয় প্যানেলের ডিজাইন স্পষ্টভাবে তুলে ধরেছে।

Infinix Note 40 ও Note 40 Pro-এর রেন্ডার

সুপরিচিত টিপস্টার পারস গুগলানি এক্স (সাবেক টুইটার)-এ ইনফিনিক্স নোট ৪০ এবং নোট ৪০ প্রো -এর নতুন রেন্ডার শেয়ার করেছেন। ইমেজগুলি প্রকাশ করেছে যে, বেস মডেলের সামনে ফ্ল্যাট অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। আর পিছনের দিকে এলইডি ফ্ল্যাশ সহ বড় ক্যামেরা আইল্যান্ডে তিনটি ইমেজ সেন্সর দেখা যাবে। অন্যদিকে, নোট ৪০ প্রো-এর সামনের দিকে কার্ভড অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যার পিছনে একই রকম ক্যামেরা সেটআপ অবস্থান করবে।

ডিসপ্লে ছাড়া, দুটি ডিভাইসের অধিকাংশ ডিজাইন এলিভেন্ট অভিন্ন। উভয় মডেলের স্ক্রিনে পাঞ্চ হোল কাটআউট দেখা যাবে এবং ডিসপ্লের তিন দিকে সরু বেজেল ও সামান্য পুরু চিন দ্বারা বেষ্টিত। স্মার্টফোনের ডানদিকে পাওয়ার বাটন এবং ভলিউম রকার থাকবে। পারস গুগলানি আরও যোগ করেছেন যে, স্ট্যান্ডার্ড মডেলটি ৪৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং অফার করবে, যেখানে প্রো ভ্যারিয়েন্টটি ৭০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়াও, টিপস্টার বলেছেন যে Infinix Note 40 ও Note 40 Pro- উভয় ডিভাইসই 4G কানেক্টিভিটি অফার করবে এবং MediaTek Helio G99 প্রসেসর দ্বারা চালিত হবে। ফোন দু’টির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, আইপি৫৪ (IP54) জল এবং ধুলো প্রতিরোধী রেটিং এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ।