Samsung AI Ecobubble Washing Machine: ৫০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী, জলও কম লাগবে, স্যামসাং আনল নতুন ওয়াশিং মেশিন

Samsung আজ ভারতে তাদের নতুন AI Ecobubble সিরিজের ওয়াশিং মেশিন লঞ্চ করল।‌ ফ্রন্ট লোড ডিজাইনের এই ওয়াশিং মেশিনগুলি অটোমেটিক মোডে কাজ করবে। স্যামসাং দাবি করেছে…

Samsung আজ ভারতে তাদের নতুন AI Ecobubble সিরিজের ওয়াশিং মেশিন লঞ্চ করল।‌ ফ্রন্ট লোড ডিজাইনের এই ওয়াশিং মেশিনগুলি অটোমেটিক মোডে কাজ করবে। স্যামসাং দাবি করেছে যে নতুন Washing Machine এআই এর মাধ্যমে ৫০ শতাংশ দ্রুত লন্ড্রি শেষ করতে পারবে। আসুন নতুন Samsung AI Ecobubble Washing Machine সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Samsung AI Ecobubble Washing Machines এর দাম ও লভ্যতা

ভারতে নতুন স্যামসাং এআই ইকোবাবল ওয়াশিং মেশিন এর দাম শুরু হয়েছে ৬৭,৯৯০ টাকা থেকে। আর এর সর্বোচ্চ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৭১,৯৯০ টাকা। আজ থেকেই Samsung.com সহ Flipkart ও Amazon এর মাধ্যমে এগুলি কেনা যাবে।

স্যামসাং ওয়াশিং মেশিনগুলির সাথে ২ বছরের সবরকম এবং ১০ বছর মোটরের ওয়ারেন্টি দিচ্ছে। এগুলি ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Samsung AI Ecobubble Washing Machines এর ফিচার ও স্পেসিফিকেশন

নতুন ওয়াশিং মেশিনগুলির ক্যাপাসিটি ১১ কেজি। গ্লাস ডোরের (দরজা) সাথে এগুলিতে ফ্রন্ট লোড ডিজাইন দেখা যাবে। আর এদের পরিমাপ ৬০ সেমি x ৮৫ সেমি x ৬০ সেমি। আবার এগুলিতে এআই ইকোবাবল ফিচার আছে, যা ডিটারজেন্টকে বাবলে পরিণত করবে। আবার ওয়াশিং মেশিনগুলিতে একাধিক ওয়াশিং মোড সহ এআই ওয়াশিং মোড উপলব্ধ। সংস্থার দাবি এগুলি ৫০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী এবং কম জল ব‌্যবহার করে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন