KKR New Jersey: দু-দিন পরেই আসছে নতুন জার্সি, তার আগেই ঝলক প্রকাশ করল KKR

আইপিএলের (IPL 2024) মাধ্যমে ভারতবর্ষ জুড়ে ক্রিকেট উৎসবে প্রতিবছর সকলে মেতে উঠেন। এই টুর্নামেন্টকে সামনে রেখে বিশ্বের একাধিক তারকা ক্রিকেটার এক জায়গায় এসে জমা হন।…

আইপিএলের (IPL 2024) মাধ্যমে ভারতবর্ষ জুড়ে ক্রিকেট উৎসবে প্রতিবছর সকলে মেতে উঠেন। এই টুর্নামেন্টকে সামনে রেখে বিশ্বের একাধিক তারকা ক্রিকেটার এক জায়গায় এসে জমা হন। অন্যদিকে প্রতিটি ফ্রাঞ্চাইজি দলের আলাদা আলাদা জার্সির রং এবং জৌলুস আইপিএলকে আরও আকর্ষণ করে তোলে। এবার আনুষ্ঠানিকভাবে প্রকাশ হওয়ার আগেই কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) নতুন জার্সির এক ঝলক সামনে এল।

বলিউড বাদশা শাহরুখ খানের সহ মালিকানাধীন কলকাতা নাইট রাইডার্স আইপিএলের প্রথম মরসুম থেকেই টুর্নামেন্টে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। ২০১২ এবং ২০১৪ সালে তারা গৌতম গম্ভীরের নেতৃত্বে দুবার চাম্পিয়ন হয়। তবে দীর্ঘদিন ট্রফি না আসায় এই বছর নাইট কর্মকর্তারা শক্তিশালী দল তৈরি করার জন্য একাধিক পদক্ষেপ গ্রহণ করেছে। এর সঙ্গেই গৌতম গম্ভীরকে আবার কলকাতার মেন্টর হিসাবে ফিরিয়ে আনা হয়েছে।

এছাড়াও গত বছর ডিসেম্বরে অনুষ্ঠিত হওয়া নিলামে তারা অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ককে রেকর্ড দামে সই করিয়ে চমক দেয়। এবার আনুষ্ঠানিকভাবে কলকাতা নাইট রাইডার্স ২০২৪ আইপিএলের জন্য নতুন জার্সি প্রকাশ করার আগেই তার এক ঝলক ছবি এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ‘কেকেআর ইনসাইডার’ নামক এক ব্রডকাস্ট চ্যানেল থেকে ছবিটি সামনে এসেছে। ভাইরাল হওয়া কেকেআরের নতুন জার্সিটিতে তাদের চিরাচরিত বেগুনি এবং সোনালী রঙের আধিক্য লক্ষ্য করা যাচ্ছে।

তবে জার্সি জুড়ে সোনালী কালারের ক্রস লাইন জার্সিটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে। ফলে এখন কেকেআর ভক্তদের মনে আইপিএল নিয়ে উন্মাদনা আরও বৃদ্ধি পেয়েছে। কেকেআর তারকাদের এই জার্সি পড়ে মাঠে দেখার জন্য লক্ষ লক্ষ সমর্থকরা এখন অপেক্ষা করে আছেন। তবে এর মধ্যেই কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ারের চোট সমস্যা এখন কিছুটা হলেও দলকে চিন্তায় রেখেছে। নাইট বাহিনী এই বছর আইপিএলে তাদের প্রথম ম্যাচে ২৩ শে মার্চ সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামবে।