‘এবার ট্রফি তুলবো’, মহানগরীতে নামার আগেই কেকেআর ভক্তদের উদ্দেশ্যে বার্তা রিঙ্কুর

আইপিএলের (IPL 2024) মতো টুর্নামেন্টে মাঠে নামার আগে সঠিক পরিকল্পনার মাধ্যমে প্রস্তুতি প্রতিটি দলেরই প্রয়োজন হয়। বর্তমানে ২০২৪ আইপিএলের শেষ মুহূর্তের প্রস্তুতিতে এখন প্রতিটি ফ্রাঞ্চাইজি…

আইপিএলের (IPL 2024) মতো টুর্নামেন্টে মাঠে নামার আগে সঠিক পরিকল্পনার মাধ্যমে প্রস্তুতি প্রতিটি দলেরই প্রয়োজন হয়। বর্তমানে ২০২৪ আইপিএলের শেষ মুহূর্তের প্রস্তুতিতে এখন প্রতিটি ফ্রাঞ্চাইজি দল মনোনিবেশ করেছে। এর মধ্যেই কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ক্রিকেটার সহ কর্মকর্তারা কলকাতায় আসতে চলেছেন। তার আগেই কলকাতার তারকা ব্যাটসম্যান রিঙ্কু সিং (Rinku Singh) ভক্তদের উদ্দেশ্যে ভিডিও বার্তা দিলেন।

কলকাতা নাইট রাইডার্স আইপিএলে প্রতি বছর নতুন কৌশল নিয়ে মাঠে নামে। গত বছর সুয়াশ শর্মা, রিঙ্কু সিংয়ের মতো তরুণ ক্রিকেটারদের সঠিকভাবে কাজে লাগিয়ে তারা রীতিমতো চমক দেয়। তবে কলকাতা প্লে অফে জায়গা করে নিতে পারেনি। এই বছর চ্যাম্পিয়ন হওয়ার জন্য নাইট বাহিনীদের প্রতিটি সদস্য বিশেষভাবে নিজেদের তৈরি করছেন। ইতিমধ্যেই গৌতম গম্ভীর মেন্টার হিসাবে দলের সাথে যোগ দিয়ে একাধিক পরিবর্তন ঘটিয়েছেন।

আগামী শুক্রবার থেকে কেকেআর হোম গ্রাউন্ড ইডেন গার্ডেন্সে তাদের শেষ মুহূর্তের শুরু করবে। তার আগেই মুম্বাই থেকে বিমান যাত্রায় রিঙ্কু সিং ভক্তদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন। তিনি ভিডিওতে দলের প্রধান কোচ চন্দ্রকান্ত পন্ডিত এবং সহকারী কোচ অভিষেক নায়ারকে সঙ্গে নিয়ে বলেন, “আমরা কলকাতায় পৌঁছানোর জন্য বিমানে উঠে পড়েছি। এই বছর আইপিএলের জন্য আমারা পুরোপুরি প্রস্তুত এবং আমরা এই বছর ট্রফি জয় করতে চলেছি। আমি কেকেআর।”

এই বার্তা এখন নাইট ভক্তদের আত্মবিশ্বাস অনেকটাই বাড়িয়ে দিয়েছে। গত বছর ভারতীয় এই তরুণ ব্যাটসম্যান কলকাতার হয়ে দুরন্ত ফর্মে ছিলেন। তিনি একাই গুজরাট টাইটান্সের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের শেষ ওভারের শেষ ৫ বলে ৫ টি ছয় মেরে দলকে অবিশ্বাস্য জয় এনে দিয়েছিলেন। এই বছর দলকে ১০০ শতাংশ দেওয়ার জন্য তিনি নিজেকে প্রস্তুত করেছেন। উল্লেখ্য ২৩ মার্চ কলকাতা নাইট রাইডার্স এই বছর আইপিএলের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে।