BCCI-এর দোষে‌ শ্রেয়াসকে হারালো‌ KKR, কতগুলো ম্যাচে নাইটরা পাবেনা অধিনায়ককে? জানুন

শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) পিঠের চোট নতুন কিছু নয়, কিন্তু আসন্ন আইপিএলের (IPL 2024) আগে ফের একবার চোটের শিকার হয়েছেন তিনি। আইপিএল শুরুর ৮ দিন…

শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) পিঠের চোট নতুন কিছু নয়, কিন্তু আসন্ন আইপিএলের (IPL 2024) আগে ফের একবার চোটের শিকার হয়েছেন তিনি। আইপিএল শুরুর ৮ দিন বাকি থাকতেই অধিনায়কের চোটের খবর পেয়ে দুঃশ্চিন্তায় কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এমনিতেই গতবছর চোটের কারণে গোটা আইপিএল মরশুমে খেলতে পারেননি তিনি। এবার ঠিক থাকলেও, সম্প্রতি রঞ্জি ট্রফির ফাইনাল খেলতে নেমে ফের চোট পান তিনি।

এমন খবর আসায় ভারতীয় ক্রিকেট বোর্ডকে দোষী সাব্যস্ত করছেন কলকাতা নাইট রাইডার্সের ভক্তরা। কারণ কিছুদিন আগে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে শ্রেয়াসকে বাদ দেওয়ার পর রঞ্জি খেলার জন্য তার উপর চাপ সৃষ্টি করে বিসিসিআই। রঞ্জি কোয়ার্টার ফাইনালে না খেলায়, কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকেও নাম বাতিল করে দেওয়া হয় শ্রেয়াসের এবং তারপর তাকে রঞ্জির ফাইনাল খেলতে বাধ্য করা হয়।

তার নিজের মধ্যে একটি চোটপ্রবণ আশঙ্কা থাকা সত্ত্বেও, বিসিসিআইয়ের চাপে রঞ্জি ট্রফির ফাইনাল খেলতে গিয়েই ফের চোট পান কেকেআর অধিনায়ক। তবে চোট কতটা গুরুতর সেটা এখনো জানা যায়নি। শুধুমাত্র রেভস্পোর্টসের সূত্র অনুসারে এইটুকু খবর এসেছে, তা হল আইপিএল ২০২৪ এর শুধু প্রথম সপ্তাহ দলের জন্য উপলব্ধ থাকবেন না শ্রেয়াস আইয়ার।

রেভস্পোর্টসের সূত্র থেকে জানা গেছে, আইপিএল ২০২৪ শুরুর প্রথম সপ্তাহ মিস করতে চলেছেন শ্রেয়াস। যদিও এর অফিসিয়াল খবরাখবর কিছু আসেনি। তবে ওই সপ্তাহে দুটি ম্যাচ রয়েছে কেকেআরের। ২২ মার্চ সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে কেকেআর এবং দ্বিতীয় ম্যাচটি রয়েছে ২৯ মার্চ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। সুতরাং, রিপোর্ট অনুসারে ওই দুই ম্যাচে দলের জন্য অনুপলব্ধ থাকতে চলেছেন শ্রেয়াস। সেক্ষেত্রে ওই দুটি ম্যাচে কেকেআর দলকে অধিনায়কত্ব দেবেন নিতীশ রানা (Nitish Rana)।