গোটা বাড়ি মজে থাকবে! প্ল্যানে 350 টাকার চ্যানেল, 1 ডজন OTT অ্যাক্সেস ও ফ্রি ইনস্টলেশন দিচ্ছে এই সংস্থা

সময়ের সাথে বিনোদনের পরিভাষা যেমন পাল্টেছে, তেমনই কিন্তু বেড়েছে মানুষের খরচও। একদিকে টিভি চ্যানেল দেখার জন্য DTH কানেকশনের পেছনে খরচ করতে হচ্ছে, তেমনই আবার OTT…

সময়ের সাথে বিনোদনের পরিভাষা যেমন পাল্টেছে, তেমনই কিন্তু বেড়েছে মানুষের খরচও। একদিকে টিভি চ্যানেল দেখার জন্য DTH কানেকশনের পেছনে খরচ করতে হচ্ছে, তেমনই আবার OTT কন্টেন্ট দেখতেও গুনতে হচ্ছে মোটা টাকা। সেক্ষেত্রে এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আপনি যদি DTH, ল্যান্ডলাইন এবং OTT প্ল্যাটফর্মের যাবতীয় সুবিধা একসাথে পেতে চান, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি সুখবর। আসলে আপনি নিজের এই জাতীয় চাহিদা মেটাতে Airtel Black-এর বেস্টসেলার প্ল্যান বেছে নিতে পারেন, এতে সাশ্রয়ী মূল্যে এই সমস্ত পরিষেবাই পাওয়া যাবে। কথা বলছি কোম্পানির 1099 টাকার Airtel Black প্ল্যান সম্পর্কে – এটি ইন্টারনেট ব্যবহার করার জন্য আনলিমিটেড ডেটা, 200Mbps পর্যন্ত আপলোড/ডাউনলোড স্পিড এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেয়।

শুধু তাই নয়, এই 1099 টাকার এয়ারটেল প্ল্যান কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই 350 টাকার টিভি চ্যানেলে অ্যাক্সেস দেয়। সাথে থাকে 12টিরও বেশি ওটিটি (জনপ্রিয় প্ল্যাটফর্মও) অ্যাপের অ্যাক্সেসও। কোম্পানি এই প্ল্যানের নতুন ইউজারদের বিনামূল্যে ইনস্টলেশনের সুবিধা দেয়। তবে ফ্রি ইনস্টলেশন এবং হার্ডওয়্যারের জন্য আপনাকে 3,300 টাকা অগ্রিম দিতে হবে। এই অ্যামাউন্ট আবার পরবর্তী বিলগুলিতে অ্যাডজাস্ট হয়ে যাবে। নিঃসন্দেহে এ বিরাট কাজের প্ল্যান!

এক খরচে সবরকম সুবিধা পেতে এই প্ল্যানগুলিও সেরা

  • 1599 টাকার Airtel Black প্ল্যান: কোম্পানির এই প্ল্যানটিতে ফ্রি ইনস্টলেশন এবং হার্ডওয়্যার অফার আছে। 300 এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা পাবেন। সাথে থাকবে ল্যান্ডলাইন সংযোগের সুবিধা। এছাড়া এতে 350 টাকা মূল্যের টিভি চ্যানেল, এয়ারটেল এক্সট্রিম (Airtel Xstream) অ্যাপ এবং নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ডিজনি+হটস্টার (Disney+Hotstar)-এর মতো ওটিটি প্ল্যাটফর্ম বিনামূল্যে অ্যাক্সেস করতে সক্ষম হবেন।
  • 2,299 টাকার Airtel Black প্ল্যান: এই এয়ারটেল প্ল্যানও 300 এমবিপিএস স্পিড, আনলিমিটেড ডেটা এবং সাথে আনলিমিটেড কলিংয়ের সুবিধা অফার করবে। এতে কোম্পানি পোস্টপেইড কানেকশনও দিচ্ছে, যার ফলে রিচার্জকারী একটি নিয়মিত সিমের সাথে তিনটি ফ্রি অ্যাড-অন সিম পাবেন। এক্ষেত্রে অতিরিক্ত সংযোগগুলি 240 জিবি ডেটা পাবে। এছাড়াও প্ল্যানে 350 টাকার টিভি চ্যানেল এবং নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি+হটস্টার ইত্যাদি অনেকগুলি ওটিটি অ্যাপের অ্যাক্সেস ফ্রি মিলবে৷ থাকবে এয়ারটেল এক্সট্রিম অ্যাপ ব্যবহারের বিকল্পও৷