Flipkart-এর হোলির উপহার, Samsung-এর এই 5G ফোন পাবেন 3000 টাকা সস্তায়: ব্যাটারি, ক্যামেরা দুর্ধর্ষ!

Flipkart Holi Sale: আর মাত্র দুদিনের অপেক্ষা, তারপরেই রঙের উৎসব অর্থাৎ দোল (বা হোলি) খেলায় মেতে উঠবে পশ্চিমবাংলা তথা গোটা দেশ। এদিকে, এই উপলক্ষে বিগত…

Flipkart Holi Sale: আর মাত্র দুদিনের অপেক্ষা, তারপরেই রঙের উৎসব অর্থাৎ দোল (বা হোলি) খেলায় মেতে উঠবে পশ্চিমবাংলা তথা গোটা দেশ। এদিকে, এই উপলক্ষে বিগত কয়েক দিন ধরে বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মই সেল বা স্পেশাল অফার দিচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে অনলাইন থেকে একটি ভালো স্মার্টফোন কেনার কথা ভাবেন, তাহলে এমনই একটি দুর্দান্ত অফার আপনার কাজে আসবে। আসলে ক্যালেন্ডার অনুযায়ী বসন্তকাল হলেও, এখন Flipkart ‘Summer Festive Days’ নামক একটি গ্রীষ্মকালীন সেল দিচ্ছে। আর এই বিক্রয়পর্বটি কার্যত হোলি সেল হিসেবে ক্রেতাদের সস্তায় বিভিন্ন প্রোডাক্ট কেনার সুযোগ দিচ্ছে। এমতাবস্থায় আপনি Flipkart থেকে Samsung Galaxy F54 5G স্মার্টফোনটি কিনলে, অনেক টাকা বাঁচাতে পারবেন। কোম্পানি এই ফোনে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার, ইএমআই ইত্যাদির সুবিধা দেবে। অন্যদিকে এই ফোন কিনলে 108MP ক্যামেরা, sAMOLED ডিসপ্লে, 6000mAh ব্যাটারি ইত্যাদি একাধিক কাজের ফিচার হাতের মুঠোয় আসবে। চলুন তবে, এক নজরে দেখে নিই Samsung Galaxy F54 5G-র দাম, অফার এবং মূল ফিচারসমূহ।

সস্তায় কিনে নিন Samsung Galaxy F54 5G

8 জিবি ও 256 জিবি স্টোরেজ বিশিষ্ট স্যামসাং গ্যালাক্সি এফ54 5জি স্মার্টফোনটির এমআরপি (MRP) এমনিতে 35,999 টাকা হলেও, এটি 27,999 টাকায় লঞ্চ হয়েছিল এবং সেই দামেই সাধারণত বিক্রি হত। কিন্তু হোলি অফারে এখন এটি 3,000 টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে 24,999 টাকায় কিনতে পারবেন। এক্ষেত্রে আইসিআইসিআই (ICICI) এবং অ্যাক্সিস (Axis) ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি 2,000 টাকার অতিরিক্ত ছাড় পাবেন। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ডের ওপর থাকবে 3,150 টাকার ব্যাঙ্ক অফার।

উপরন্তু, পুরোনো স্মার্টফোন বদলে নিয়ে এই মিড-রেঞ্জার স্যামসাং ফোনের কেনার চেষ্টা করলে পাওয়া যেতে পারে আরও 24,200 টাকা পর্যন্ত ডিসকাউন্ট (শর্তাবলী প্রযোজ্য)। এটি সর্বনিম্ন 2,778 টাকার মাসিক ইএমআইয়েও কেনা যাবে।

Samsung Galaxy F54 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ54 5জি স্মার্টফোনটিতে 120 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.7 ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন 2400×1080 পিক্সেল) সুপার অ্যামোলেড+ ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর এক্সিনস 1380 প্রসেসর, যার সাথে 8 জিবি র‍্যাম এবং 256 জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি অফার করবে 25 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত 6,000 এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য এটিতে 108 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা এবং 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে।