Virat Kohli Statement: টি-২০ খেলার ক্ষমতা নেই! জায়গা হারাবেন বিশ্বকাপে! সমালোচকদের নিজের মুখে জবাব দিলেন কোহলি

গতকাল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরু (Royal Challengers Bangaluru) এবছর টুর্নামেন্টের (IPL 2024) প্রথম জয় তুলে নেয়। এই জয়ের অন্যতম কান্ডারী ছিলেন বিরাট কোহলি…

গতকাল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরু (Royal Challengers Bangaluru) এবছর টুর্নামেন্টের (IPL 2024) প্রথম জয় তুলে নেয়। এই জয়ের অন্যতম কান্ডারী ছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। যিনি বিগত কয়েক মাস ধরেই খবরের শিরোনামে ছিলেন। কখনো পিতৃ দায়িত্ব পালনের জন্য তো কখনো টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) দলে জায়গা হারাবেন বলে নানা কারণে কাটাছেঁড়া করা হচ্ছিল বিরাটের নাম।

এবার দলকে জিতিয়ে ম্যাচ শেষে কনফারেন্সে নেটদুনিয়ায় ঘটা যাবতীয় সমালোচনার জবাব নিজের মুখে দিয়ে ফেললেন কোহলি। তিনি বলেন- ” আমি জানি আমার নাম শুধুমাত্র এই খেলাকে বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেটকে প্রচার করতে ব্যবহার করা হয়। কিন্তু আমার মনে হয় আমার এখনো এই ফরম্যাট খেলার দক্ষতা রয়েছে।” এই জবাবের মাধ্যমে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গাম না পাওয়ার সম্ভাবনাকে নিয়ে সমস্ত সমালোচক সহ জল্পনার শ্বাসরোধ করলেন কোহলি।

উল্লেখ্য কিছুদিন আগে নিজের দ্বিতীয় সন্তানের জন্মের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন কোহলি। সেই ব্যাপারে বলতে গিয়ে তিনি বলেন- ” আমরা যে জায়গায় আছি সেখানে আমাদের ঠিকমতো স্বীকৃতি দেওয়া হয় না। পরিবারের সাথে সময় কাটাতে পেরে খুব ভালো লাগছে, এটা একটা দারুন অভিজ্ঞতা ছিল। আমি ভগবানের প্রতি কৃতজ্ঞ যে পরিবারের জন্য সময় দিতে পেরেছি।”

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে মাত্র ৪৯ বলে ৭৭ রানের ইনিংস খেলে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন কোহলি। তারসাথে ২ ম্যাচে ৯৮ রান নিয়ে কমলা টুপির মালিকও বর্তমানে তিনি। উল্লেখ্য পরের ম্যাচে আরসিবি ২৯ মার্চ চিন্নাস্বামীতে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে।