ভারতীয় ক্রিকেটারের ওপর ধর্ষণের অভিযোগ, কান্নায় ফেটে পড়ে আরোপ লাগালেন অস্ট্রেলিয়ান মহিলা

ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটার নিখিল চৌধুরী (Nikhil Chaudhary) অস্ট্রেলিয়ায় বর্তমানে গম্ভীর আরোপে ফেঁসে রয়েছেন। তাসমানিয়ান এই বিগ ব্যাশের (BBL) ক্রিকেটারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। নির্যাতিতার…

ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটার নিখিল চৌধুরী (Nikhil Chaudhary) অস্ট্রেলিয়ায় বর্তমানে গম্ভীর আরোপে ফেঁসে রয়েছেন। তাসমানিয়ান এই বিগ ব্যাশের (BBL) ক্রিকেটারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। নির্যাতিতার বন্ধুরা টাউনসভিলের জেলা আদালতকে বলেছেন যে তারা তাকে কাঁদতে দেখেছেন এবং বলছেন যে তাকে ধর্ষণ করা হয়েছিল। ধর্ষণের দায়ে নিজেকে নির্দোষ দাবি করায় হোবার্ট হারিকেন্সের ২৭ বছর বয়সী এই খেলোয়াড়ের বিচার চলছে। ২০২১ সালের মে মাসে টাউনসভিল নাইটক্লাব স্ট্রিপে নাইট আউটের সময় এক মহিলাকে যৌন হেনস্থার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

প্রসিকিউটরদের অভিযোগ, ফ্লিন্ডার্স স্ট্রিটে চৌধুরীর গাড়িতে ওই মহিলাকে যৌন নির্যাতন করা হয়। ডিজিটাল অনুপ্রবেশ ছিল কিনা এবং মহিলা যৌন কর্মে সম্মতি দিয়েছিলেন কিনা তা নিয়ে আসামিরা বিতর্ক করছেন। টাউনসভিল ডিস্ট্রিক্ট কোর্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, দ্য ব্যাংক নাইটক্লাবের ডান্স ফ্লোরে ২০ বছর বয়সী ভুক্তভোগীর সঙ্গে দেখা করেন চৌধুরী, যেখানে তারা নাচ ও চুম্বন করেন।

মহিলার বন্ধুরা মঙ্গলবার আদালতকে জানান, বিকেল তিনটে নাগাদ অভিযোগকারিণী ও চৌধুরীকে তাদের গাড়িতে উঠতে দেখে তারা উদ্বিগ্ন হয়ে পড়েন। এক বন্ধু তার বিবৃতিতে বলেছিলেন যে ভুক্তভোগী গাড়ির জানালায় ধাক্কা দেওয়ার পরে তিনি নিখিলকে গাড়ি থেকে নামতে দেখেছিলেন। ওই বান্ধবী আদালতকে জানান, নির্যাতিতা কান্নাকাটি করছিলেন, তিনি বলেন, চৌধুরী তাকে ধর্ষণ করেছেন।

নির্যাতিতার মা জানান, ২৩ মে সকালে তার মেয়ে তাকে ফোন করে কাঁদতে কাঁদতে বলে, তাকে ধর্ষণ করা হয়েছে, সে এখন পুলিশের সঙ্গে আছে এবং তাকে হাসপাতালে যেতে হবে। সে বলেছিল যে সে একটি ছেলের সাথে দেখা করেছিল এবং তারপরে একটি গাড়িতে উঠেছিল এবং সে সেখানে জোর জবরদস্তি করেছিল। ফরেনসিক নার্স নিকোল আইটকেন বলেন, ধর্ষণের অভিযোগের কয়েক ঘণ্টার মধ্যে তিনি অভিযোগকারীকে পরীক্ষা করেছেন। তিনি ব্যাখ্যা করেছিলেন যে চুম্বন টি সম্মতিক্রমে ছিল কিন্তু বাকিটা সম্মতিক্রমে ছিল না।