কম দামে স্মার্ট স্কুটার লঞ্চ করল Hero, সুন্দর ডিজাইনের সঙ্গে রয়েছে প্রচুর দরকারি ফিচার্স

মোটরসাইকেলের পাশাপাশি স্কুটারেও আধুনিকতার ছোঁয়া লেগেছে। একইসাথে রঙবেরঙের ছটা পছন্দ করছেন এ যুগের ক্রেতারা। তাই হিরো মোটোকর্প (Hero MotoCorp) তাদের Pleasure Plus স্কুটারের নতুন Xtec…

মোটরসাইকেলের পাশাপাশি স্কুটারেও আধুনিকতার ছোঁয়া লেগেছে। একইসাথে রঙবেরঙের ছটা পছন্দ করছেন এ যুগের ক্রেতারা। তাই হিরো মোটোকর্প (Hero MotoCorp) তাদের Pleasure Plus স্কুটারের নতুন Xtec Sports ভ্যারিয়েন্ট নিয়ে হাজির হল। বলা বাহুল্য যে এটি অধিক স্পোর্টি মডেল। তাই ফিচারের দিক থেকেও বেশ সমৃদ্ধ। Pleasure Plus Xtec Sports-এর দাম রাখা হয়েছে 79,738 টাকা (এক্স-শোরুম)।

Hero Pleasure Plus Xtec: ডিজাইন ও ফিচার্স

স্পোর্টিং গ্রাফিক্স এবং অ্যাব্রাক্স অরেঞ্জ ব্লু পেইন্ট স্কিমের কারণে হাজার ভিড়েও Pleasure Plus Xtec Sports আলাদা করা যাবে। ডিজাইনে আলাদা মাত্রা যোগ করেছে ক্রোম অ্যাক্সেন্টের সাথে অরেঞ্জ রিম স্টিকার এবং বডি কালার মিরর। এছাড়া রয়েছে গ্র্যাবরেল, প্রোজেক্টর এলইডি হেডলাইট, ব্লুটুথ কানেক্টিভিটি সহ সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল। যাতে কল ও এসএমএস অ্যালার্ট ভেসে উঠবে। মাইলেজ বেশি পেতে i3S টেকনোলজি উপস্থিত।

Hero Pleasure Plus Xtec: দাম ও ভ্যারিয়েন্ট

Hero Pleasure Plus Xtec Sports-এর দাম রাখা হয়েছে 79,738 টাকা (এক্স-শোরুম)। Standard Xtec-এর চাইতে যা সামান্য বেশি। বিভিন্ন শ্রেণীর তাদের চাহিদা পূরণ করতে হিরো তাদের Pleasure Plus ছ’টি ভ্যারিয়েন্টে অফার করে। এগুলি হল – LX, VX, Xtec ZX, Xtec ZX Jubilant Yellow, Xtec Sports ও Xtec Connected।

Hero Pleasure Plus Xtec: প্রতিপক্ষ

110 সিসি স্কুটার সেগমেন্টে Hero Pleasure Plus Xtec Sports-এর সাথে টক্কর নিতে বেশ কয়েকটি মডেল উপস্থিত। যেমন – Honda Activa 6G, TVS Scooty Zest 110 ও Hero Xoom 110। যে সকল ক্রেতারা সস্তায় ফিচার সমৃদ্ধ স্কুটারের খোঁজ করে থাকেন, তাদের জন্য এটি একটি অন্যতম পছন্দের মডেল হয়ে উঠবে। কারণ স্পোর্টি স্টাইল ও বিশ্বমানের ফিচারের সাথে এর দাম হাতের নাগালেই রেখেছে হিরো।