IPL 2024: হায়দ্রাবাদে রচিত হলো ইতিহাস, RCB-এর রেকর্ড ভেঙে আইপিএলের সবচেয়ে বড় টিম টোটাল গড়ল SRH

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2024) নিয়ে মানুষের উত্তেজনা শিখরে। আর শিখরে যাবেই না বা কেন! আজ এমন এক চিরস্মরণীয় ম্যাচের সাক্ষী থাকলো ক্রিকেটবিশ্ব। যা…

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2024) নিয়ে মানুষের উত্তেজনা শিখরে। আর শিখরে যাবেই না বা কেন! আজ এমন এক চিরস্মরণীয় ম্যাচের সাক্ষী থাকলো ক্রিকেটবিশ্ব। যা কখনোই ভুলতে পারবেন না ভক্তরা৷ আইপিএলের ইতিহাসে অন্যতম সফলতম দল মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে ২০ ওভারে স্কোরবোর্ডে ২৭৭ রান তুললো সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad)। যা আইপিএলের ইতিহাসে সর্বাধিক রান। এর আগে আইপিএলের ইতিহাসে সর্বাধিক স্কোর ছিল ২০ ওভারে ২৬৩ রান, যা করেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আজ সেই ১১ বছরের পুরোনো রেকর্ড ভেঙ্গে গুড়িয়ে দিল অরেঞ্জ আর্মিরা।

আজ হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পিচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। যে সিদ্ধান্তের দৌলতে প্রথমে ব্যাট করতে হয় সানরাইজার্স হায়দ্রাবাদকে। আর এই ব্যাটিং পিচে আজ ওপেনে আসেন মায়াঙ্ক আগারওয়াল এবং ট্রাভিস হেড (Travis Head)। মায়াঙ্ক মাত্র ১১ রান করে আউট হয়ে গেলেও, হেড প্রথম থেকেই বড় শটের জন্য যান।

এরপর হেডের সাথ দিতে ক্রিজে আসেন অভিষেক শর্মা (Abhishek Sharma)। হেডের সাথে পাল্লা দিয়ে প্রথম থেকেই মুম্বাইয়ের বোলিং লাইনআপের উপর আক্রমণ করেন অভিষেক। এদিকে মাত্র ১৮ বলে নিজের অর্ধশতরান পূরণ করেন হেড। অন্যদিক থেকে অভিষেকও বলে বলেই ছক্কা বাউন্ডারির মধ্যেই মেতে ছিলেন।