Holi Viral Video: হোলিতে চলন্ত স্কুটারে দুই তরুণীর রোমান্স, ভিডিয়ো ভাইরাল হতেই কটাক্ষের ঝড়

ব্যাকগ্রাউন্ডে বাজছে অন্যতম জনপ্রিয় বলিউড মুভি ‘গোলিয়োঁ কী রাসলীলা রাম লীলা’-র গান ‘অঙ্গ লাগা দে রে’। এই গানের তালে তালে শরীর মেলাচ্ছেন দুই তরুণী। হয়তো…

ব্যাকগ্রাউন্ডে বাজছে অন্যতম জনপ্রিয় বলিউড মুভি ‘গোলিয়োঁ কী রাসলীলা রাম লীলা’-র গান ‘অঙ্গ লাগা দে রে’। এই গানের তালে তালে শরীর মেলাচ্ছেন দুই তরুণী। হয়তো নিজেদের দীপিকা-রণবীর জুটি ভেবেই এমনটা করছেন। তাও আবার স্কুটির পেছনে বসে। ধীর গতিতে হলেও স্কুটারটি চালাচ্ছেন অপর এক যুবক। তাঁদের এই রাসলীলা নিজের চোখে না দেখলে বিশ্বাস করা দায়। হোলি ঘিরে এমনই নানাজনের হরেক ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া।

হোলির রঙ গায়ে মেখে বানানো এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। ভাইরাল করতে হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলছেন অনেকেই। আর দশজনের কাছে কী বার্তা পৌঁছাচ্ছে, সেই নিয়ে মোটেও ভ্রূক্ষেপ নেই তাঁদের। অজান্তেই নিজেদের পাশাপাশি সমাজেরও ক্ষতি করে বসছেন। কী ঘটেছে শুনবেন?

ভাইরাল ভিডিওটি উত্তরপ্রদেশের নয়ডার বলে জানা গেছে। 1 মিনিটের ভিডিওতে দেখা গেছে একজন যুবক স্কুটার চালাচ্ছেন, আর দুজন মেয়ে পেছনে বসে রিলস বানাচ্ছেন। স্কুটার এগোনোর সাথেই তাদের অঙ্গভঙ্গিমায় অশ্লীলতা বাড়তে থাকে। এই ভাইরাল ভিডিও দৃষ্টি এড়ায়নি নয়ডা ট্রাফিক পুলিশের। জরিমানা হিসেবে 33,000 টাকার চালান কেটেছে পুলিশ।

ঘটনা প্রসঙ্গে নয়ডা পুলিশ জানিয়েছে, হেলমেট ছাড়া রাইডিং ও একটি স্কুটিতে তিনজন রাইড করার অপরাধে ই-চালান কাটা হয়েছে। অন্যদিকে, ভিডিও ভাইরাল হতেই দুই তরুণীর এহেন রিল বানানো নিয়ে কটাক্ষের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়াতে। একজন নেট ব্যবহারকারী লেখেন, “এনারা অসুস্থ অবস্থায় রয়েছেন। এমন অশ্লীল আচরণের জন্য এদের বিরুদ্ধে যত শীঘ্র সম্ভব আইনত পদক্ষেপ নেওয়া উচিত।” আরেকজনের কথায়, “দুই মেয়ে কী বার্তা দিচ্ছে সমাজে। শিশুরা দেখে কী শিখবে।” এমন আরও অনেক মন্তব্যে ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট সেকশন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন