ভারতে আসার আগেই OnePlus-এর নতুন ফোনের দাম ফাঁস, এত কম ভেবেছিলেন?

পয়লা এপ্রিল ওয়ানপ্লাস নর্ড সিরিজের পরবর্তী সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন, OnePlus Nord CE 4 লঞ্চ হতে চলেছে। তার আগেই অবশ্য ফোনটির ডিজাইন এবং সম্পূর্ণ স্পেসিফিকেশন গতকাল…

পয়লা এপ্রিল ওয়ানপ্লাস নর্ড সিরিজের পরবর্তী সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন, OnePlus Nord CE 4 লঞ্চ হতে চলেছে। তার আগেই অবশ্য ফোনটির ডিজাইন এবং সম্পূর্ণ স্পেসিফিকেশন গতকাল সামনে এসেছে। এটি খুব সম্প্রতি লঞ্চ হওয়া OnePlus Ace 3V-এর মতো দেখতে হলেও, স্পেসিফিকেশন বিভাগে কিছু পার্থক্য রয়েছে। OnePlus Nord CE 4 ভারতে কত টাকায় লঞ্চ হবে, এবার সেই তথ্যও প্রকাশ্যে চলে এসেছে।

ভারতে OnePlus Nord CE 4-এর মূল্য (সম্ভাব্য)

টিপস্টার অভিষেক যাদব দাবি করেছেন, ওয়ানপ্লাস নর্ড সিই 4 ভারতে দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। 8 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজের দাম হতে পারে 24,999 টাকা এবং উচ্চতর 8 জিবি র‍্যাম + 256 জিবি স্টোরেজ মডেলটি 26,999 টাকায় পাওয়া যেতে পারে। সম্ভাব্য দাম দেখে অনুমান করা যায়, এটি সম্ভবত সম্প্রতি লঞ্চ হওয়া নাথিং ফোন (2এ)-এর সাথে প্রতিযোগিতা করবে, যেটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি 7200 প্রসেসর রয়েছে এবং প্রারম্ভিক মূল্য 23,999 টাকা।

স্পেসিফিকেশন সম্পর্কে বললে, ওয়ানপ্লাস নর্ড সিই 4-এ 120 হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন সহ 6.7 ইঞ্চির অ্যামোলেড এলটিপিএস (AMOLED LTPS) প্যানেল থাকবে। পারফরম্যান্সের ক্ষেত্রে, ফোনটিতে এলপিডিডিআর4এক্স র‍্যাম এবং ইউএফএস 3.1 স্টোরেজের সাথে যুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 জেন 3 প্রসেসর ব্যবহৃত হবে বলে আশা করা হচ্ছে। এতে একটি হাইব্রিড সিম স্লটও দেখা যাবে, যা 1 টিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Nord CE 4-এর পিছনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ 50 মেগাপিক্সেলের Sony LYT-600 প্রাইমারি ক্যামেরা এবং 8 মেগাপিক্সেলের Sony IMX355 আল্ট্রাওয়াইড সেন্সর উপস্থিত থাকবে। আর ফোনের সামনে 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে৷ পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, OnePlus Nord CE 4-এর ব্যাটারির ক্ষমতা 5,500 এমএএইচ হবে এবং এটি 100 ওয়াট সুপারভুক (SuperVOOC) চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।