Mumbai Indians Controversy: বিভক্ত মুম্বাই ড্রেসিংরুম, হার্দিকের সাথে জুটি ঈশানের, রোহিতের সাথে রয়েছেন‌ এই প্লেয়াররা

গতকাল আইপিএলে (IPL 2024) মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) লজ্জাজনক হার শুধুমাত্র পারফরমেন্সের জন্য নয় দলের মধ্যে চলা ক্রিকেটারদের মধ্যে সমস্যা নিয়েও অনেকে মন্তব্য করছেন। দলের…

গতকাল আইপিএলে (IPL 2024) মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) লজ্জাজনক হার শুধুমাত্র পারফরমেন্সের জন্য নয় দলের মধ্যে চলা ক্রিকেটারদের মধ্যে সমস্যা নিয়েও অনেকে মন্তব্য করছেন। দলের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সঙ্গে পুরনো অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) মধ্যে মনোমালিন্যের ছবি ইতিমধ্যেই একাধিকবার ম্যাচ চলাকালীনও ক্যামেরায় ধরা পড়েছে। এবার মুম্বাই দলের বিষয়ে ক্রিকেটারদের মধ্যে চলা টানাপড়েন নিয়ে আরও গুরুতর তথ্য সামনে এল।

এই বছর আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স তাদের প্রথম ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে মাঠে নামে। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে তারা ৬ রানে হারের সম্মুখীন হয়। এরপর গতকাল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মুম্বাই আরও বেশি সমস্যার মুখোমুখি হয়। প্রথমে ব্যাট করে হায়দরাবাদ আইপিএলে ইতিহাসে সর্বোচ্চ ২৭৭ রান সংগ্রহ করে বিপক্ষে চাপের মুখে ফেলে দেয়। যার ফলে মুম্বাই ৩১ রানে এই ম্যাচেও পরাজিত হয়।

তবে এর মধ্যেই হার্দিক পান্ডিয়া এবং রোহিত শর্মার মধ্যে সম্পর্কের ঠান্ডা লড়াই এখনও ক্রিকেট মহলে আলোচনায় রয়েছে। উল্লেখ্য এই বছর আইপিএলে গুজরাট টাইটান্স থেকে হার্দিক পান্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সে আবার ফিরে আসায় রোহিত শর্মা দলের অধিনায়কত্বের পদ ছেড়ে দিতে বাধ্য হন। এরপর থেকেই মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে চলা একাধিক সমস্যা সামনে এসেছে। এক সূত্র অনুযায়ী বর্তমানে দলটি ২ টি বিভাগে ভাগ হয়ে গেছে।

এক দিকে রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ, তিলক বর্মা সহ অন্যান্য ক্রিকেটাররা রয়েছেন এবং অপর দিকে হার্দিক পান্ডিয়া এবং ঈশান কিষাণের সঙ্গে অনান্য ক্রিকেটাররা আছেন। তবে দলের মালিক পক্ষের সদস্যরা এখনও হার্দিক পান্ডিয়াকে সমর্থন করছেন। অন্যদিকে ক্রিকেট বিশেষজ্ঞদের মতে এই সমস্যা না কাটলে দলের পারফরম্যান্স উন্নতি হওয়ার সম্ভাবনা খুবই কম। এর সঙ্গেই মুম্বাই ইন্ডিয়ান্স পরবর্তী ম্যাচে ১ এপ্রিল ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামবে।