ধোনির প্রতি পুরোনো ক্ষোভ প্রকাশ পেল সেহবাগের, লাইভ শো করলেন ‘বুড়ো’ বলে সম্মোধন – ভিডিও

আজ থেকে দুইদিন আগেই এক আইপিএল (IPL 2024) ম্যাচে মুখোমুখি হয়েছিল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রানার্স আপ গুজরাট টাইটান্স (Chennai Super Kings vs…

আজ থেকে দুইদিন আগেই এক আইপিএল (IPL 2024) ম্যাচে মুখোমুখি হয়েছিল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রানার্স আপ গুজরাট টাইটান্স (Chennai Super Kings vs Gujarat Titans)। চিপকের হলুদ সমুদ্রে গুজরাটকে ৬৩ রানের হারিয়ে এই মরশুমের দ্বিতীয় জয় সংগ্রহ করেছে চেন্নাই সুপার কিংস। ওই ম্যাচে চেন্নাইয়ের ফিল্ডিং নিয়ে খুব প্রশংসায় ক্রিকেটমহল।

ওইদিন চেন্নাই সুপার কিংসের সমস্ত ফিল্ডিং এবং ক্যাচ দেখে মুগ্ধ সকলেই। এমন মূহুর্তে চেন্নাইয়ের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) বয়স্ক বলে কটাক্ষ করেছেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহবাগ (Virender Sehwag)। আমরা সকলেই জানি, সেহবাগ ধারাভাষ্য দিতে গিয়ে সবসময় সত্যিটাই বলে থাকেন। ঠিক তেমনই ফিল্ডিং নিয়ে চেন্নাই দলের সকলের প্রশংসা করলেও, প্রাক্তন ভারতীয় দলের সতীর্থকে কটাক্ষ করেছেন তিনি।

সেহবাগ ধারাভাষ্যের মাঝে এক কথোপকথনে চেন্নাইয়ের ফিল্ডিং নিয়ে বিস্তারিত আলোচনা করতে গিয়ে বলেছেন, “ক্যাচ ধরা মানেই ম্যাচ জেতা। রাহানে ক্যাচ ধরেছেন, রাচিন রবীন্দ্রও ধরেছেন, এমন কি বয়স্ক এমএস ধোনিও ধরেছেন।” প্রশংসার মাঝেই ধোনিকে বয়স্ক বলাই সেহবাগের প্রতি ক্ষুব্ধ হয়েছেন এমএস ধোনির ভক্তরা। কারণ, ৪২ বছর বয়সেও ধোনি আগের দিন যেভাবে ক্যাচটি তার গ্লাভস বন্ধি করেছেন, তা বর্তমানে অনেক উইকেটরক্ষকের কাছে স্বপ্ন মাত্র।

উল্লেখ্য, ৪২ বছর বয়সের পরেও এমএস ধোনি তার ভক্তদের আনন্দিত এবং উৎসাহিত করতে প্রতিনিয়ত আইপিএল খেলে যাচ্ছেন। এইকথা তিনি অতীতে অনেক ইন্টারভিউতে বলেছেন। তারপরেও এই বয়সে তার ভালো ক্যাচের প্রশংসা না করে তাকে বয়স্ক বলায় সেহবাগের প্রতি চটে গিয়েছেন ভক্তরা। সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন ট্রোলের শিকার হতে হচ্ছে শেহবাগকে।