‘আমার বিশ্বাসই হয় না যে…’, পরপর দু’বছর দুই ভারতীয় লেজেন্ডের সাথে খেলতে পেরে নিজেকে ধন্য মানেন গ্রীন

ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তি হলেন রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli)। তরুণ ক্রিকেটারদের স্বপ্ন থাকে তাদের মতো কিংবদন্তিদের সাথে ক্রিজ শেয়ার করার।…

ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তি হলেন রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli)। তরুণ ক্রিকেটারদের স্বপ্ন থাকে তাদের মতো কিংবদন্তিদের সাথে ক্রিজ শেয়ার করার। ক্রিকেটের জনপ্রিয় প্লাটফর্ম আইপিএল অনেক আনকোরা ভারতীয় তরুণ থেকে শুরু করে বিভিন্ন বিদেশী ক্রিকেটারদের জন্যও সেই সুবিধা করে দিয়েছে। সেইরকমই একজন হলেন অজি অলরাউন্ডার ক্যামেরন গ্রিন (Cameron Green)।

ক্যামেরন গ্রিন হলেন এমন একজন ক্রিকেটার, যিনি গত মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন। ওইবছর রোহিতের সাথে খেলেছেন অজি অলরাউন্ডার। এদিকে এবছর আইপিএল নিলামের পর তাকে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) থেকে ট্রেড করে দলে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bengaluru)। বর্তমানে এই মরশুমে বিরাট কোহলির সাথে খেলছেন গ্রিন। তাই দুজনের সাথেই খেলার অভিজ্ঞতা হয়েছে গ্রিনের।

ক্যামেরন গ্রিন একটি প্রেসে তাদের সম্পর্কে বলেছেন, “দুজনেই দারুণ ক্রিকেট খেলেন। অন্য দেশের একজন ক্রিকেটার হিসাবে এই দুই তারকার সঙ্গে খেলতে পেরেছি এটা আমার বিশ্বাসই হয় না। তাই আমি মাঝে মাঝে নিজেকেই চিমটি কাটি।” এছাড়া গ্রিন বলেছেন, “দলকে জেতানোর ব্যাপারে দুজনেই একই রকম প্রতিজ্ঞাবদ্ধ। দুজনেই আপনাকে অনেকটা সময় দিতে পারে। আপনি অন্য দলের সম্পর্কে জানতে পারবেন। পাশাপাশি ওদের অভিজ্ঞতা থেকে অনেক কিছু শিখতে পারবেন।”

এমনকি রোহিত এবং বিরাটের কাছে গ্রিন যা কিছু শিখেছেন, সবটার জন্য তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এছাড়া এইদিন বেঙ্গালুরুর কিডনি ফাউন্ডেশনে গিয়েছিলেন অজি অলরাউন্ডার। আসলে তার ছোট থেকে একটি কিডনির সমস্যা রয়েছে। তাই তাকে নিয়ম মেনে নির্দিষ্ট খাবার খেতে হয়। সেই কারণে আরসিবির খাবার বানানোর লোক তথা রাঁধুনিদের ধন্যবাদ জানিয়েছেন গ্রিন।