DC vs CSK: আজ গুরুর মুখোমুখি শিষ্য, হাইভোল্টেজ ম্যাচে জানুন কেমন হতে চলেছে দুই দলের একাদশ?

রবিবার তথা আজকের দিনের দ্বিতীয় ম্যাচটি রয়েছে দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের (Delhi Capitals vs Chennai Super Kings) মধ্যে। যা খেলা হবে বিশাখাপত্তনমে। যেখানে…

রবিবার তথা আজকের দিনের দ্বিতীয় ম্যাচটি রয়েছে দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের (Delhi Capitals vs Chennai Super Kings) মধ্যে। যা খেলা হবে বিশাখাপত্তনমে। যেখানে এবার আইপিএলে (IPL 2024) নিজেদের দুটি হোম ম্যাচ খেলবে দিল্লি ক্যাপিটালস। একদিকে দুই ম্যাচ খেলে দুটিতেই জিতে পয়েন্ট তালিকার প্রথম স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস, অন্যদিকে দিল্লি ক্যাপিটালস দুটি ম্যাচেই হারায় পয়েন্ট তালিকার নবম স্থানে রয়েছে।

আবহাওয়া রিপোর্ট (Weather Report):

আজ বিশাখাপত্তনমে বৃষ্টিপাতের কোনোরকম বৃষ্টির সম্ভাবনা নেই। ফলে পুরোপুরি ২০ ওভার ২০ ওভার করে ৪০ ওভার খেলা হবে। ওখানকার তাপমাত্রা থাকবে ৩০-৩২ ডিগ্রি সেলসিয়াস। আর্দ্রতা থাকবে প্রায় ৪০ শতাংশের কাছাকাছি। বিশাখাপত্তনমে সন্ধ্যা থেকে ১৫ কিমি প্রতিঘন্টা বেগে বাতাসও বইবে।

পিচ রিপোর্ট (Pitch Report):

এই পিচে শেষ ম্যাচ হয়েছে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট। সেইসময় দেখা গিয়েছিল এখানকার পিচ বোলিং বান্ধব। স্পিনাররা খুব বেশি সুবিধা পান। কিন্তু এক রিপোর্ট থেকে জানা গেছে, পিচ ব্যাটিং ও বোলিং উভিয় বিভাগের জন্যই সহায়ক হবে। ফলে মোটামুটি একটা সম্মানজনক রানের খেলা হবে এই পিচে।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ (Probable XI Of DC):

ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, রিকি ভুই, ঋষভ পান্থ (অধিনায়ক এবং উইকেটরক্ষক), ত্রিস্টান স্টাবস, অক্ষর প্যাটেল, অভিষেক পোড়েল, ললিত যাদব (ইম্প্যাক্ট), কুলদীপ যাদব, অ্যানরিচ নকিয়া, খলিল আহমেদ, মুকেশ কুমার (ইম্প্যাক্ট)।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ (Probable XI Of CSK):

রুতুরাজ গায়কওয়াড (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, অজিঙ্কা রাহানে, ড্যারেল মিচেল, শিবম দুবে (ইম্প্যাক্ট), রবীন্দ্র জাদেজা, সমীর রিজভি, এমএস ধোনি (উইকেটরক্ষক), দীপক চাহার, তুষার দেশপান্ডে, মুস্তাফিজুর রহমান, মথিসা পথিরানা (ইম্প্যাক্ট)।