IPL-এর কারণে দূর্ঘটনার শিকার, রোহিতের আউটে আনন্দ করায় এক বৃদ্ধ CSK ফ্যানকে হত্যা করলেন দুইজন রোহিত ভক্ত

বর্তমানে আইপিএল (IPL 2024) একটি বিনোদনমূলক ক্রিকেট লিগ হলেও, এই আইপিএলের কারণে বর্তমানে এক এক করে মর্মান্তিক ঘটনার কথা উঠে আসছে। বিষয়টি শুনতে খারাপ লাগলেও,…

বর্তমানে আইপিএল (IPL 2024) একটি বিনোদনমূলক ক্রিকেট লিগ হলেও, এই আইপিএলের কারণে বর্তমানে এক এক করে মর্মান্তিক ঘটনার কথা উঠে আসছে। বিষয়টি শুনতে খারাপ লাগলেও, এটিই ঘটছে বর্তমান সমাজে। এমনিতেই এবারের আইপিএল শুরুর আগে থেকে মানুষের মধ্যে যে নিয়ে দন্দ্ব চলছে, তা হল রোহিত শর্মাকে (Rohit Sharma) মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক পদ থেকে সরিয়ে হার্দিক পান্ডিয়ার হাতে তুলে দেওয়া হয়েছে।

গত বুধবার হায়দ্রাবাদে সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছিল পাঁচবার শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্স। ওইদিন আইপিএলের সর্বাধিক রানের রেকর্ড গড়ে হায়দ্রাবাদ। মুম্বাইকে জিততে হলে ২০ ওভারে ২৭৮ রান তুলতে হতো, যার জবাবে ওপেন করতে এসেছিলেন রোহিত শর্মা এবং ঈশান কিষাণ। রোহিত শুরুটা খুব ভালোই করেছিলেন, কিন্তু ১২ বলে ২৬ রান করার পর আউট হয়ে যান। এরপরেই ঘটে যত বিপত্তি।

মহারাষ্ট্রের কোলাপুর নামক এক জায়গাতে দুইজন মুম্বাই ইন্ডিয়ান্স ভক্ত একজায়গায় বসে খেলা দেখছিলেন। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন ৬৩ বছর এক বৃদ্ধ, যার নাম বন্দোপান্ত বাপুশো টিবিলে। জানা গেছে, তিনি চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ভক্ত। সেই বৃদ্ধ রোহিত আউট হলে তাকে উত্তেজনা করতে দেখা যায়। তাকে বলতে শোনা যায়, এখান থেকে মুম্বাইয়ের জেতা কঠিন। আর তখনই সেখানে উপস্থিত দুইজন মুম্বাই ইন্ডিয়ান্স তথা রোহিতের ভক্ত বৃদ্ধর প্রতি ক্ষুব্ধ হয়ে লাঠিতে করে মাথায় আঘাত করে। সাথে সাথেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল স্থানীয় হাসপাতালে।

কিন্তু ওই বৃদ্ধ ৩১ মার্চ তথা আজ ঠিকঠাক চিকিৎসা না পাওয়ায় প্রাণ হারান। অভিযুক্ত দুইজন অপরাধীকে পুলিশ ওইদিনই গ্রেপ্তার করেছে৷ জানা গেছে, তাদের একজনের অন্যজন নাম মহাদেব ঝাঞ্জগে (৫০ বছর) এবং সদাশিব ঝাঞ্জগে (৩৫ বছর)। উভয়ের হনমতওয়াড়ির বাসিন্দা। এমনকি ওই বৃদ্ধর বাড়ি হনমন্তওয়াড়িতেই। এরকম সামান্য বিষয়ে এমন ঘটনা শুনে স্থানীয় পুলিশও হতবাক।