Cheapest AC: গরম থেকে বাঁচতে আজই কিনুন এই বিদ্যুৎ সাশ্রয়ী এসি, রয়েছে লোভনীয় অফার

এখনো সম্পূর্ণরূপে গ্রীষ্মকালের আগমন ঘটেনি। আর তার আগেই গরমের প্রকোপে নাজেহাল হয়ে উঠেছে সাধারণ মানুষ। তাই আসন্ন গরমের হাত থেকে রক্ষা পেতে অনেকেই ফ্যান, কুলার…

এখনো সম্পূর্ণরূপে গ্রীষ্মকালের আগমন ঘটেনি। আর তার আগেই গরমের প্রকোপে নাজেহাল হয়ে উঠেছে সাধারণ মানুষ। তাই আসন্ন গরমের হাত থেকে রক্ষা পেতে অনেকেই ফ্যান, কুলার এবং এসি (AC) ইত্যাদির মতো প্রোডাক্টগুলি কিনতে শুরু করে দিয়েছেন। কিন্তু এমনও অনেক মানুষ আছেন যারা ইচ্ছে থাকলেও পকেটের দিকে তাকিয়ে এই ধরনের জিনিস কিনতে পারছেন না। তবে, এই গ্রীষ্মের মরশুমে সেই সকল মানুষকে স্বস্তি দেওয়ার জন্য ই-কমার্স ওয়েবসাইট Amazon নিয়ে এসেছে একটি দুর্দান্ত সুযোগ। যেখানে ক্রেতারা টপ ব্র্যান্ডের AC কিনতে পারবেন দুর্দান্ত ব্যাঙ্ক অফার, নো কস্ট ইএমআই এবং আকর্ষণীয় ডিসকাউন্ট সহ। আর আজ এখানে যে AC-টির সম্পর্কে আমরা জানাবো সেটি হল, ব্লুস্টার ইনভার্টার স্প্লিট এসি (Blue Star Inverter Split AC)। চলুন এই AC-র দাম, স্পেসিফিকেশন এবং এতে প্রাপ্ত অফার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Blue Star 1.3 টন 3 স্টার ইনভার্টার এসির মূল্য এবং অফার

এখন অ্যামাজন ইন্ডিয়াতে এই এসিটি 33,390 টাকায় তালিকাভুক্ত আছে। আর ব্যাঙ্ক অফারের অধীনে এটি পাওয়া যাবে 2,000 টাকা ছাড়ে। এছাড়া, নো কস্ট ইএমআই-এর মাধ্যমে ক্রেতারা প্রতিমাসে 3,710 টাকা কিস্তি দিয়ে নিজের করে নিতে পারবেন এটি।

Blue Star 1.3 টন 3 স্টার ইনভার্টার এসির স্পেসিফিকেশন-

  • ব্লুস্টারের এই এসিতে মাল্টি সেন্সর ডাস্ট ফিল্টার এবং ব্লু ফিনের মত ফিচার ব্যবহার করা হয়েছে।
  • ব্লুস্টারের এসিতে আছে টার্বোকুল ফিচার অর্থাৎ প্রচন্ড তাপের সময় ইনস্ট্যান্ট শীতলতা পাওয়ার জন্য টার্বোকুল মোডটি প্রিসেট করা যেতে পারে।
  • 5-ইন-1 কনভার্টেবল কুলিং- ক্রেতারা নিজেদের সুবিধা অনুযায়ী এই এসিতে 5-ইন-1 কুলিং মোড ব্যবহার করতে পারেন।
  • স্মার্ট রেডি – ব্লুস্টারের স্মার্ট অ্যাপের মাধ্যমে এই এসি চালানো যাবে। এছাড়াও, অ্যামাজন অ্যালেক্সা বা গুগল হোম-এর মাধ্যমে ভয়েস কমান্ড দিয়েও এটি পরিচালনা করা যেতে পারে। তবে মনে রাখতে হবে, এই এসিটিকে সম্পূর্ণ রূপে স্মার্ট এসিতে রূপান্তর করতে চাইলে ক্রেতাকে অতিরিক্ত অর্থ খরচ করতে হবে।
WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন