নেট সার্ফিং থেকে ডাউনলোড, কিছুই আটকাবে না, ফোনে গুরুত্বপূর্ণ আপডেট দিল iQOO

ভিভো (Vivo)-অধীনস্থ জনপ্রিয় ব্র্যান্ড আইকো (iQOO) মূলত হাই-পারফরম্যান্স স্মার্টফোন তৈরির জন্য পরিচিত। সম্প্রতি ব্র্যান্ডটি তাদের কিছু ফোনের জন্য একটি আপগ্রেড ঘোষণা করেছে৷ কোম্পানি সোশ্যাল মিডিয়ায়…

ভিভো (Vivo)-অধীনস্থ জনপ্রিয় ব্র্যান্ড আইকো (iQOO) মূলত হাই-পারফরম্যান্স স্মার্টফোন তৈরির জন্য পরিচিত। সম্প্রতি ব্র্যান্ডটি তাদের কিছু ফোনের জন্য একটি আপগ্রেড ঘোষণা করেছে৷ কোম্পানি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে, iQOO 12 এবং iQOO Neo 9 সিরিজের স্মার্টফোনগুলি এখন চীনে লেটেস্ট Wi-Fi 7 কানেক্টিভিটি সাপোর্ট করবে।

iQOO 12 এবং iQOO Neo 9 সিরিজ Wi-Fi 7 ভার্সন সাপোর্ট করবে

যদিও চীনা মডেলগুলি আপগ্রেডটি পাবে বলে কোম্পানি তাদের ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) অ্যাকাউন্টের মাধ্যমে নিশ্চিত করেছে। তবে সিরিজের গ্লোবাল মডেলগুলিও ওয়াই-ফাই 7 পাবে কিনা, সে সম্পর্কে এখনও কোনও তথ্য জানা যায়নি। আন্তর্জাতিক উপলব্ধতা সম্পর্কে স্পষ্টভাবে জানতে আইকোর আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।

ওয়াই-ফাই 7 পুরানো ওয়াই-ফাই স্ট্যান্ডার্ডগুলির তুলনায় উল্লেখযোগ্যভাবে দ্রুত গতি, কম লেটেন্সি এবং উন্নত নেটওয়ার্ক ক্ষমতা প্রদান করে৷ এটি মসৃণ অনলাইন গেমিং, দ্রুত ডাউনলোড এবং অনেক মানুষের ভিড়ের মাঝে অধিক নির্ভরযোগ্য সংযোগ দিতে সক্ষম৷

iQOO 12 / Neo 9 সিরিজের স্পেসিফিকেশন

গত নভেম্বর মাসে লঞ্চ হওয়া iQOO 12 সিরিজে শক্তিশালী Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট, আইকোর কাস্টম ই-স্পোর্টস চিপ Q1 এবং Adreno 750 জিপিইউ রয়েছে। iQOO 12 লাইনআপের ফোনগুলি একটি সুবিন্যস্ত ইউজার এক্সপেরিয়েন্সের জন্য অ্যান্ড্রয়েড 14-ভিত্তিক অরিজিনওএস 4 কাস্টম স্কিনে চলে।

স্ট্যান্ডার্ড iQOO 12-এ বড় 6.78 ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যেখানে 12 Pro কার্ভড-এজের স্ক্রিন অফার করে। উভয়ই উচ্চ রিফ্রেশ রেট এবং আকর্ষনীয় রেজোলিউশন প্রদান করে। এই ফোনগুলিতে হাই-রেজোলিউশনের প্রাইমারি, আল্ট্রাওয়াইড এবং টেলিফটো লেন্স সহ বহুমুখী ট্রিপল-ক্যামেরা সেটআপ রয়েছে।

অন্যদিকে, গত বছর ডিসেম্বরে বাজারে আসা iQOO Neo 9 এবং Neo 9 Pro-এ এইচডিআর10+ এবং 144 হার্টজ রিফ্রেশ রেট সহ চমৎকার ডিসপ্লে বিদ্যমান। Neo 9 সিরিজের স্ট্যান্ডার্ড এবং প্রো মডেলে যথাক্রমে Qualcomm Snapdragon 8 Gen 2 এবং MediaTek Dimensity 9300 প্রসেসর ব্যবহার করা হয়েছে। একটি ডেডিকেটেড গেমিং চিপ এই ডিভাইসগুলির কর্মক্ষমতা আরও বৃদ্ধি করে।