স্মার্টফোন অতীত, বাজার কাঁপাতে দুর্ধর্ষ ট্যাব আনছে iQOO, থাকবে 12 জিবি র‍্যাম ও 66W ফাস্ট চার্জিং

আইকো তাদের প্রথম ট্যাব, iQOO Pad-এর উত্তরসূরি মডেল লঞ্চের জন্য তোড়জোড় শুরু করেছে। ইতিমধ্যেই চীনা কম্পালসারি সার্টিফিকেশন (3C) সাইট থেকে ট্যাবলেটটির চার্জিং স্পিড প্রকাশ্যে এসেছে।…

আইকো তাদের প্রথম ট্যাব, iQOO Pad-এর উত্তরসূরি মডেল লঞ্চের জন্য তোড়জোড় শুরু করেছে। ইতিমধ্যেই চীনা কম্পালসারি সার্টিফিকেশন (3C) সাইট থেকে ট্যাবলেটটির চার্জিং স্পিড প্রকাশ্যে এসেছে। আর এখন, iQOO Pad 2 Pro নাম সহ ডিভাইসটি গুগল প্লে কনসোল (Google Play Console) সাইটে উপস্থিত হয়েছে। সেখান থেকে অফিশিয়াল নামের পাশাপাশি কিছু স্পেসিফিকেশন সম্পর্কেও জানা গিয়েছে।

iQOO Pad 2 Pro হাজির Google Play Console সাইটে

আইকো প্যাড 2 প্রো গুগল প্লে কনসোল সার্টিফিকেশন ওয়েবসাইটে PA2473 মডেল নম্বর সহ তালিকাভুক্ত হুয়েছে। লিস্টিংয়ে প্রকাশিত রেন্ডার অনুসারে, ট্যাবলেটের ডিসপ্লেটি প্রতিসম বেজেল দ্বারা বেষ্টিত হবে। পাওয়ার এবং ভলিউম রকার বাটনগুলি ল্যান্ডস্কেপ ওরিয়েন্টেশন অনুযায়ী ডানদিকে অবস্থান করবে।

এছাড়াও জানা গেছে যে, আইকো প্যাড 2 প্রো-এর ডিসপ্লেটি 2,064 x 3,096 পিক্সেলের রেজোলিউশন এবং 400 ডিপিআই স্ক্রিন ডেনসিটি অফার করবে। আইকো প্যাড 2 প্রো MT8796 কোডনেমযুক্ত প্রসেসরে চলবে। এই চিপসেটটির কোর কনফিগারেশনে 2 গিগাহার্টজ গতির চারটি কর্টেক্স-এ72 কোর, 2.8 গিগাহার্টজে রান করা তিনটি কর্টেক্স-এক্স4 কোর এবং 3.2 গিগাহার্টজ ক্লক স্পিডের একটি প্রাইম কর্টেক্স-এক্স4 কোর রয়েছে। যা নির্দেশ দেয় যে, এটি মিডিয়াটেক ডাইমেনসিটি 9300 হতে পারে।

জানিয়ে রাখি, সম্প্রতি চীনে লঞ্চ হওয়া ভিভো প্যাড 3 প্রো-তেও একই প্রসেসর ব্যবহার করা হয়েছে। গুগল প্লে কনসোল অনুযায়ী, আইকো প্যাড 2 প্রো 12 জিবি র‍্যাম অফার করবে, তবে আরও ভ্যারিয়েন্টও থাকতে পারে। ট্যাবটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে রান করবে বলেও জানানো হয়েছে। উল্লেখ্য, আগে চীনের 3C (CCC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে থেকে জানা গেছে যে, iQOO Pad 2 Pro ট্যাবলেটটি 66 ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।