999 টাকা থেকে ফ্যান, কুলার, AC, Smart TV, চৈত্র সেলের কেনাকাটা করুন বাড়িতে বসেই

বাঙালিদের জীবনে চৈত্র সেল ওতোপ্রতো ভাবে জড়িয়ে। তাই চৈত্র মাস শুরু হলেই বিভিন্ন জায়গায় শুরু হয়ে যায় চৈত্র সেল। এই সময় জিনিসের দাম সস্তা হয়ে…

বাঙালিদের জীবনে চৈত্র সেল ওতোপ্রতো ভাবে জড়িয়ে। তাই চৈত্র মাস শুরু হলেই বিভিন্ন জায়গায় শুরু হয়ে যায় চৈত্র সেল। এই সময় জিনিসের দাম সস্তা হয়ে যাওয়ায় কেনার হিরিকও লক্ষ্য করা যায় সাধারণ মানুষের মধ্যে। আর সেই কথা মাথায় রেখে Flipkart নিয়ে এসেছে তাদের Big Bachat Days Sale, যেটি চলবে আগামী 7ই এপ্রিল পর্যন্ত। যে সকল মানুষেরা গরমের প্রকোপে বাড়ি থেকে বেরিয়ে সেলের জিনিস কেনাকাটি করতে পারছেন না, তারা এখন মোবাইল, ইলেকট্রনিক্স আইটেম, গ্রোসারি এবং জামাকাপড় সহ আরো একাধিক জিনিস সস্তায় কিনতে পারবেন বাড়িতে বসেই।

Big Bachat Days সেলকে কেন্দ্র করে Flipkart একটি আলাদা মাইক্রোসাইটও তৈরি করেছে। যেখানে বিভিন্ন ক্যাটাগরির নানান প্রোডাক্ট তালিকাভুক্ত করা হয়েছে। আর প্রত্যেকটি বিভাগের প্রোডাক্টেই রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং অফার। চলুন কোন কোন বিভাগে, কি কি ডিসকাউন্ট রয়েছে সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Flipkart Big Bachat Days সেলে গাড়ির অ্যাক্সেসরিজে পাওয়া যাবে 70 শতাংশ পর্যন্ত ছাড়

এই সেলে গাড়ির বিভিন্ন অ্যাক্সেসরিজ পাওয়া যাবে দারুন সস্তায়। এখানে আপনি ড্যাস ক্যাম, পাংচার কিট পাম্প, গাড়ি পরিষ্কার করার সরঞ্জাম, জিপিএস প্রভৃতি প্রোডাক্টে পেতে পারেন সর্বাধিক ৭০ শতাংশ পর্যন্ত ছাড়।

AC-তেও পাওয়া যাবে ছাড়

ফ্লিপকার্ট এই সেলে 26,490 টাকা থেকে বিভিন্ন এসিও তালিকাভুক্ত করেছে। এখানে বিভিন্ন ক্যাটাগরির এসিতে রয়েছে আলাদা আলাদা ডিসকাউন্ট এবং অফার।

সেলে সস্তায় পেয়ে যান ফ্যান এবং কুলার

আসন্ন গরমের হাত থেকে বাঁচতে যারা নতুন ফ্যান এবং কুলার কিনবেন বলে ভেবেছেন, তারা এই সুযোগে কিনে ফেলতে পারেন বিভিন্ন ব্র্যান্ডেড প্রোডাক্ট। যেগুলির দাম শুরু হচ্ছে মাত্র 999 টাকা থেকে।

সস্তায় পাবেন Smart TV কেনার সুযোগ

বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টটিভিগুলি এখন ফ্লিপকার্ট-এর বিগ বাঁচাত ডেজ সেলে তালিকাভুক্ত হয়েছে, যার প্রারম্ভিক মূল্য 6,499 টাকা।