Sunil Narine: ভাইজাগে নারিন ঝড়, আকাশছোঁয়া ইনিংসে তাক লাগালেন প্রত্যেককে, শতরান হাতছাড়া একটুর জন্য

আজ বিশাখাপত্তনমে আইপিএল ২০২৪ (IPL 2024) এর ১৬ তম ম্যাচটিতে মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্স (Delhi Capitals vs Kolkata Knight Riders)। এমন…

আজ বিশাখাপত্তনমে আইপিএল ২০২৪ (IPL 2024) এর ১৬ তম ম্যাচটিতে মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্স (Delhi Capitals vs Kolkata Knight Riders)। এমন টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে ব্যাট হাতে জ্বলে উঠলেন কেকেআর ওপেনার সুনীল নারিন (Sunil Narine)। আজ পাওয়ারপ্লের মধ্যেই নিজের অর্ধশতরান পূরণ করেন নারিন। এটি হল তার আইপিএল কেরিয়ারের পঞ্চম অর্ধশতরান।

গতম্যাচে চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ২৩ বলে ৪৭ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছিলেন তিনি। ওইদিন মাত্র ৩ রানের জন্য অর্ধশতরান পূরণ করতে না পারলেও, আজ পাওয়ারপ্লের মধ্যেই মাত্র ২১ বলে ৫২ রান পূরণ করেন তিনি। পাওয়ারপ্লে শেষে কেকেআর স্কোর দাঁড়ায় ১ উইকেটের বিনিময়ে ৮৮ রান। তবে এই ৫২ রান করেই থেমে যাননি তিনি। শেষমেষ ৩৯ বলে ৮৫ রানের ইনিংস আসে নারিনের ব্যাট থেকে। এটিই তার আইপিএল কেরিয়ারের সর্বোচ্চ স্কোর।

আজ নারিনের ৮৫ রানের ইনিংসে সামিল রয়েছে ৭ টি বাউন্ডারি এবং ৭ টি ছক্কা। আর প্রতিটি ছক্কা ছিল দেখার মতো। বিগত কিছুবছরে খারাপ ছন্দের কারণে নানা কটুক্তির শিকার হলেও, এবার গৌতম গম্ভীর (Gautam Gambhir) মেন্টর পদে কেকেআরে ফেরায় তাকে আবারও ওপেনিংয়ে ব্যাক করেন। আজ তার নমুনা সকলের চোখের সামনে। এই প্রতিবেদনটি লেখার সময় ১৩ ওভারে দুই উইকেটের বিনিমিয়ে ১৭১ রান।