বাজার কাঁপাতে আসছে iQOO Neo 9S Pro, গুগল প্লে কনসোল থেকে ফাঁস হল ডিজাইন

গত বছর ডিসেম্বরে iQOO Neo 9 এবং iQOO Neo 9 Pro চীনে লঞ্চ করেছিল। স্ট্যান্ডার্ড এবং প্রো মডেলে যথাক্রমে Qualcomm Snapdragon 8 Gen 2 এবং…

গত বছর ডিসেম্বরে iQOO Neo 9 এবং iQOO Neo 9 Pro চীনে লঞ্চ করেছিল। স্ট্যান্ডার্ড এবং প্রো মডেলে যথাক্রমে Qualcomm Snapdragon 8 Gen 2 এবং MediaTek Dimensity 9300 চিপসেট ব্যবহার হতে দেখা গিয়েছিল। আবার এ বছর ফেব্রুয়ারিতে স্ট্যান্ডার্ড মডেলটির রিব্র্যান্ডেড ভার্সন ভারত সহ আরও কিছু দেশে iQOO Neo 9 Pro নামে মুক্তি পেয়েছিল। আর এখন একটি নতুন রিপোর্ট প্রকাশ করেছে যে, iQOO Neo 9 Pro চীনের বাইরে iQOO Neo 9S Pro হিসাবে রিব্র্যান্ড করা হতে পারে। জল্পনা বাড়িয়ে ফোনটিকে গুগল প্লে কনসোল (Google Play Console)-এর ডেটাবেসেও দেখা গেছে। কি

iQOO Neo 9S Pro কেমন স্পেসিফিকেশন অফার করবে

V2339A মডেল নম্বর সহ আইকো নিও 9এস প্রো ফোনটি গুগল প্লে কনসোল-এর ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিংটি শুধুমাত্র গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলিই উল্লেখ করে না, তার পাশাপাশি ফোনের ছবিও প্রকাশ করেছে, যা ফ্রন্ট এবং ব্যাক প্যানেলের ডিজাইনটি তুলে ধরেছে। জানিয়ে রাখি, চীনে উপলব্ধ আইকো নিও 9 প্রো-ও একই V2339A মডেল নম্বর বহন করে। তাই দেখা যাচ্ছে যে, একই ফোন বিশ্ববাজারে আইকো নিও 9এস প্রো হিসাবে পা রাখতে চলেছে।

গুগল প্লে কনসোল অনুযায়ী, আইকো নিও 9এস প্রো ব্লু ভ্যারিয়েন্টে আসবে এবং এতে মিডিয়াটেক ডাইমেনসিটি 9300 চিপসেট থাকবে। নিও 9এস প্রো-এর ওলেড (OLED) প্যানেলটি 1,260 x 2,800 পিক্সেলের 1.5K রেজোলিউশন সাপোর্ট করবে বলে উল্লেখ করা হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলবে এবং এটি 12 জিবি র‍্যাম অফার করবে।

এছাড়া, iQOO Neo 9S Pro-এর পিছনের প্যানেলে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে। গুগল প্লে কনসোলের লিস্টিংটি জোরালোভাবে ইঙ্গিত দিচ্ছে যে, ফোনটি বিশ্ব বাজারে আসতে আর খুব বেশি সময় নেবে না। সম্ভবত, Neo 9S Pro চলতি মাসে বা মে মাসে লঞ্চ করা হতে পারে।