আরও সস্তা হয়ে গেল iPhone 13, এখন মিড-রেঞ্জ স্মার্টফোনের দামে কেনা যাবে, দেখুন Offer

জীবনে অন্তত একবার হলেও আইফোন কেনার ইচ্ছে কার না থাকে। সেক্ষেত্রে এই বহুমূল্য ডিভাইসটি যদি হাজার হাজার টাকা বাঁচিয়ে হাতে পাওয়া যায়, তাহলে তার চেয়ে…

জীবনে অন্তত একবার হলেও আইফোন কেনার ইচ্ছে কার না থাকে। সেক্ষেত্রে এই বহুমূল্য ডিভাইসটি যদি হাজার হাজার টাকা বাঁচিয়ে হাতে পাওয়া যায়, তাহলে তার চেয়ে ভালো বোধহয় আর কিছু হয়না। এরকমভাবে আপনিও যদি দীর্ঘ সময় ধরে আধ খাওয়া আপেলের লোগোযুক্ত স্মার্টফোন কিনবেন বলে ভেবে থাকেন, তাহলে এই এই পয়লা বৈশাখেই আপনার সেই ইচ্ছেপূরণ হয়ে যাবে। কারণ এখন Flipkart-এর অফারে Apple iPhone 13 ডিভাইসটি একটি মিডরেঞ্জ অ্যান্ড্রয়েড ফোনের দামে অর্ডার করা যাবে। ঠিক কত দামে এটি কেনা যাবে? কী ফিচারই বা আছে iPhone 13-তে? আসুন দেখে নিই…

এখন দারুণ সস্তা হয়ে গেছে iPhone 13, কোথা থেকে কিনবেন?

প্রায় দু বছর আগে লঞ্চ হওয়া অ্যাপল আইফোন 13-র 128 জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম এমনিতে 79,990 টাকা, পরে কোম্পানি এর দাম কমিয়ে 69,990 টাকা ধার্য করে। তবে এখন ফ্লিপকার্টে এটি 52,999 টাকায় পাওয়া যাচ্ছে – এক্ষেত্রে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-ও অফার দিচ্ছে, এখানে আইফোনটি 52,990 টাকায় তালিকাভুক্ত। কিন্তু তুলনামূলকভাবে 9 টাকা দাম বেশি হলেও ফ্লিপকার্টে কেনাকাটা করলে বেশি সাশ্রয় হবে।

আসলে এই প্ল্যাটফর্মটি আইফোন 13-তে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে পেমেন্ট করলে 3,500 টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় দিচ্ছে। সাথে আছে 44,000 টাকার এক্সচেঞ্জ অফারও (শর্তাবলি প্রযোজ্য)। অন্যদিকে অ্যামাজন এই আইফোনে কোনো ব্যাঙ্ক অফার দিচ্ছেনা, কিন্তু এখানে পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে 25,500 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে।

Apple iPhone 13-এর স্পেসিফিকেশন

অ্যাপল আইফোন 13 মডেলে সিরামিক শিল্ড গ্লাস প্রোটেকশনযুক্ত 6.1 ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন 2532×1170 পিক্সেল) সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এ15 বায়োনিক (Bionic) প্রসেসর, যার সাথে 4 জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা মেলে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এটি অফার করে 20 ওয়াট চার্জিং প্রযুক্তিবিশিষ্ট 3,240 এমএএইচ ব্যাটারি। একইভাবে এই আইফোনে 12 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং 12 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। এটিতে রয়েছে 5জি কানেক্টিভিটিও।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন