ডিজাইন হোক বা ফিচার্স, ক্রেতাদের মন জয় করবেই, আসছে Motorola Edge 50 Fusion

Moto Edge 50 Pro লঞ্চের রেশ এখনও না কাটতেই, মোটোরোলা Edge 50 সিরিজের আরও একটি নতুন ফোন বাজারে আনার প্রস্তুতি শুরু করেছে বলে জানা গেছে।…

Moto Edge 50 Pro লঞ্চের রেশ এখনও না কাটতেই, মোটোরোলা Edge 50 সিরিজের আরও একটি নতুন ফোন বাজারে আনার প্রস্তুতি শুরু করেছে বলে জানা গেছে। সেটি Motorola Edge 50 Fusion নামে আসবে বলে আশা করা হচ্ছে। গত মাসে ফোনটির স্পেসিফিকেশন এবং ফিচার ফাঁস হয়। আর এখন Motorola Edge 50 Fusion-এর প্রোমো ভিডিও অনলাইনে লিক হয়ে গিয়েছে। কি কি নতুন তথ্য উঠে এল এই ভিডিওটি থেকে, আসুন দেখে নেওয়া যাক।

Motorola Edge 50 Fusion-এর প্রোমোশনাল ভিডিও ফাঁস

টিপস্টার ইভান ব্লাস দ্বারা শেয়ার করা মোটোরোলা এজ 50 ফিউশনের টিজার ভিডিওটি আগের ফাঁস হওয়া রেন্ডারের সাথে মিলে যায়, যা প্রকাশ করেছে, পিছনে দুটি ক্যামেরা কাটআউট, কার্ভড এজ ও সামনে কার্ভড ডিসপ্লে থাকবে। ফোনের ক্যামেরা আইল্যান্ডটিতে 50 মেগাপিক্সেল ওআইএস লেখা আছে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশনের সাপোর্ট নিশ্চিত করে। ফোনটি তিনটি কালার অপশনে লঞ্চ হবে – ব্যালাড ব্লু, পিকক পিঙ্ক এবং টাইডাল টিল। ব্যালাড ব্লু কালার অপশনটিতে টেক্সচার যুক্ত ব্যাক প্যানেল থাকবে বলে মনে করা হচ্ছে, যা সম্ভবত কৃত্রিম চামড়া দিয়ে তৈরি।

আগের রিপোর্ট অনুসারে, মোটোরোলা এজ 50 ফিউশন-এ 6.7 ইঞ্চির পি-ওলেড (POLED) ডিসপ্লে থাকবে, যা গরিলা গ্লাস 5 দ্বারা সুরক্ষিত। ডিভাইসটি সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মেও দেখা গেছে এবং এটি জানিয়েছে, এজ 50 ফিউশন-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 প্রসেসর ব্যবহৃত হবে, যা 8 জিবি পর্যন্ত র‍্যামের সাথে যুক্ত থাকবে। ফোনটিতে 5,000 এমএএইচ ব্যাটারি এবং 68 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলেও শোনা যাচ্ছে।

এছাড়া ফটোগ্রাফির জন্য, Motorola Edge 50 Fusion-এ ওআইএস সহ 50 মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা এবং 13 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও, এটি IP68 জল এবং ধুলো প্রতিরোধী রেটিং অফার করবে বলে আশা করা হচ্ছে।দাম ভারতে প্রায় 25,000 টাকার কাছাকাছি থাকবে বলে মনে করা হচ্ছে।