CSK vs KKR: ফিরতে পারেন নিতীশ, বাদ পড়বেন কে? আজ বড় ম্যাচে জেনে নিন কেমন হবে দুই দলের একাদশ

সোমবার আইপিএল ২০২৪ (IPL 2024) এ চেন্নাইয়ের চিপকে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ইতিমধ্যে এই ম্যাচ…

সোমবার আইপিএল ২০২৪ (IPL 2024) এ চেন্নাইয়ের চিপকে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ইতিমধ্যে এই ম্যাচ নিয়ে ক্রিকেট জগতে উৎসাহ তুঙ্গে। এখনো পর্যন্ত তিন ম্যাচে তিনটি জয় নিয়ে অপরাজিত রয়েছে নাইটবাহিনী। অন্যদিকে শেষ ম্যাচে হায়দ্রাবাদের কাছে হেরে বর্তমানে চার ম্যাচে দুটি জয় পেয়েছে চেন্নাই। এই ম্যাচটি দুটি দলের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচ হতে চলেছে। কারণ এই বছর এই দুটি দল মাত্র একবারই নিজেদের মুখোমুখি হবে।

এই ম্যাচে জয় নিয়ে কলকাতা নাইট রাইডার্স পয়েন্ট তালিকা প্রথমে উঠে আসতে চাইবে। অন্যদিকে রতুরাজের নেতৃত্বাধীন চেন্নাই সিজনের তৃতীয় জয়ের জন্য লড়বে। গত ম্যাচে এক ওভারও বল না করেই চোটের কারণে মাঠ ছেড়েছিলেন হর্ষিত রানা। তাই এই ম্যাচে তার উপস্থিতি নিয়ে অনিশ্চয়তা রয়েছে। অপরদিকে চোট সারিয়ে মাঠে ফেরার ইঙ্গিত দিয়েছেন নিতীশ রানাও। চেন্নাই শিবিরে দেশ থেকে ফিরে দলে যোগ দিয়েছেন মুস্তাফিজুর রহমান। এই ম্যাচের জন্য তিনি উপলব্ধ। তাই মনে করা হচ্ছে দুটি দলেই এই গুরুত্বপূর্ণ মহারণের জন্য কিছু বদল হতে পারে।

কেকেআর সম্ভাব্য একাদশ (KKR Probable Xi) – ফিল সল্ট, সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার, অঙ্গকৃশ রঘুবংশী, রমনদীপ সিং/ নিতীশ রানা, রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, মিচেল স্টার্ক, বৈভব আরোরা, চেতন সাকারিয়া/সুয়াস শর্মা (ইমপ্যাক্ট)।

সিএসকে সম্ভাব্য একাদশ (CSK Probable Xi)- রাচিন রবীন্দ্র, রুতুরাজ গায়কোয়াড, অজিঙ্কা রাহানে, শিবম দুবে, ড্যারেল মিচেল, রবীন্দ্র জাদেজা, এম এস ধোনি, দীপক চাহার, মিচেল সান্তনার/ মুস্তাফিজুর রহমান, তুষার দেশপান্ডে, মহেশ থিকসেনা, মুকেশ চৌধুরী (ইমপ্যাক্ট)।