উৎসবের মরসুমে Oppo-র গিফ্ট: আবার ফোনের দাম কমল, পাবেন 50MP ক্যামেরা, 33W ফাস্ট চার্জিংও

Oppo A38 price cut: আপনি কি সাম্প্রতিক সময়ে বাজেট রেঞ্জে একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন? আর এর জন্য পছন্দ Oppo ব্র্যান্ডটি? তাহলে আমাদের এই…

Oppo A38 price cut: আপনি কি সাম্প্রতিক সময়ে বাজেট রেঞ্জে একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন? আর এর জন্য পছন্দ Oppo ব্র্যান্ডটি? তাহলে আমাদের এই প্রতিবেদনটি আপনার মুখে হাসি ফোটাবে! আসলে এই জনপ্রিয় চীন-ভিত্তিক সংস্থাটি বিগত কয়েক সপ্তাহে নিজের একাধিক ফোনের দাম কমিয়েছে, আর সেই অভ্যাস বজায় রাখে তারা 2023-এ লঞ্চ হওয়া Oppo A38 মডেলের মূল্যেও বদল আনল। এখন থেকে Oppo-র এই 5G ফোন এর লঞ্চ প্রাইসের তুলনায় সস্তায় মিলবে।

Oppo A38-র নতুন দাম কত?

গত বছর 12,999 টাকায় ওপ্পো এ38 হ্যান্ডসেটটিকে বাজারে লঞ্চ করেছিল কোম্পানি। সেক্ষেত্রে এখন এই বাজেট ফোনটির দাম 3,000 টাকা কমানো হয়েছে, যার ফলে কোনো সেল বা অফার ছাড়াই এটি 9,999 টাকায় কেনা যাবে। আগ্রহীরা ওপ্পো ইন্ডিয়ার ই-স্টোর বা ফ্লিপকার্ট (Flipkart) থেকে কিনতে পারবেন।

Oppo A38-এর স্পেসিফিকেশন

ওপ্পো এ38 স্মার্টফোনটিতে 90 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.5 ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি85 প্রসেসর, যার সাথে 4 জিবি র‍্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মেলে। এক্ষেত্রে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে মেমরি 1 টিবি পর্যন্ত বাড়ানো যাবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে আছে 33 ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট 5,000 এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার সেটআপ অফার করে।

উল্লেখ্য, ফোনটি 5জি স্ট্যান্ড অ্যালোন (SA) নেটওয়ার্ক কানেক্টিভিটি সাপোর্ট করে। এটি দুটি কালার ভ্যারিয়েন্টে কেনার জন্য উপলব্ধ – গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং গোল্ড।