এক পয়সা খরচ না করেই 3 বছর অতিরিক্ত ওয়ারেন্টি, ফাটাফাটি অফার আনল KTM

আন্তর্জাতিক বাজারের পর এবার কেটিএম (KTM) ও হাস্কভার্না (Husqvarna) ভারতীয় ক্রেতাদের জন্যও ফ্রি-তে ওয়ারেন্টি বাড়ানোর অফার নিয়ে হাজির হল। 1 এপ্রিল, 2024 থেকে শুরু করে…

আন্তর্জাতিক বাজারের পর এবার কেটিএম (KTM) ও হাস্কভার্না (Husqvarna) ভারতীয় ক্রেতাদের জন্যও ফ্রি-তে ওয়ারেন্টি বাড়ানোর অফার নিয়ে হাজির হল। 1 এপ্রিল, 2024 থেকে শুরু করে পাঁচ বছরের জন্য ওয়ারেন্টি বাড়িয়ে নেওয়া যাবে। নির্দিষ্ট সময়ের জন্য দু’বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টির সাথে অতিরিক্ত তিন বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি অফার করা হচ্ছে। সম্পূর্ণ বিনামূল্যে নতুন ক্রেতাদের এই সুবিধা দেওয়া হবে। সঙ্গে এক বছরের জন্য ফ্রি’তে রোডসাইড অ্যাসিস্ট্যান্স অফার করছে কোম্পানি।

KTM ও Husqvarna ভারতে এক্সটেন্ডেড ওয়ারেন্টি অফার নিয়ে এল

নতুন ওয়ারেন্টি প্ল্যানের প্রসঙ্গে বাজাজ অটো’র সভাপতি (প্রো-বাইকিং) সুমিত নারাঙ্গ বলেন, “KTM-এর তরফে আমরা ক্রেতাদের প্রিমিয়াম মালিকানা প্রদানের ক্ষেত্রে প্রতিশ্রুতিবদ্ধ। এক্সটেন্ডেড ওয়ারেন্টি KTM ও Husqvarna-র সমস্ত রাইডারদের এক্সপ্লোর এবং অ্যাডভেঞ্চার করতে অনুপ্রেরণা যোগাবে।”

নতুন ওয়ারেন্টি প্ল্যানের আওতায়, KTM ও Husqvarna-র ক্রেতারা 5 বছর অথবা 45,000 কিলোমিটারের (যেটি আগে হবে) ওয়ারেন্টি কভারেজ পাবেন। এর আওতায় কম্পোনেন্ট এবং মেরামতিকে রাখা হয়েছে। এতে রিপেয়ার এবং লেবার চার্জ কমে আসবে। আবার এক বছরের জন্য রোডসাইড অ্যাসিস্ট্যান্স 24×7 কভারেজ, সেফ টোয়িং, ফ্ল্যাট টায়ার অ্যাসিস্ট্যান্স এবং অন-সাইট রিপেয়ার অফার করবে।

এক্সটেন্ডেড ওয়ারেন্টি প্রোগ্রাম নির্দিষ্ট সময়ের জন্য অফার করা হচ্ছে। তাই অফারের প্রসঙ্গে আরও বিস্তারিত জানতে নিকটবর্তী ডিলারের সাথে যোগাযোগ করার পরামর্শ রইল আমাদের তরফে। কেটিএম রেঞ্জ 125 Duke থেকে শুরু করে 390 Adventure পর্যন্ত গিয়েছে। অন্যদিকে, Husqvarna সম্প্রতি নিজেদের লাইনআপে Vitpilen 250 ও Svartpilen 401 যোগ করেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন