সুখবর, 118 টাকার সস্তা রিচার্জ প্ল্যান আনল Vodafone Idea

যদিও Vodafone Idea এখনো দেশে 5G লঞ্চ করতে পারেনি, তবুও এই টেলকোটি বিভিন্ন ধরনের রিচার্জ প্ল্যান অফার করে এখনো দেশের প্রধান টেলিকম সংস্থাগুলির মধ্যে নিজের…

যদিও Vodafone Idea এখনো দেশে 5G লঞ্চ করতে পারেনি, তবুও এই টেলকোটি বিভিন্ন ধরনের রিচার্জ প্ল্যান অফার করে এখনো দেশের প্রধান টেলিকম সংস্থাগুলির মধ্যে নিজের স্থান বজায় রেখেছে। আর, সম্প্রতি এই সংস্থাটি 118 টাকা মূল্যের একটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করে আবার চর্চায় উঠে এসেছে।

Vodafone Idea-র নতুন 118 টাকার প্রিপেড প্ল্যান

ভোডাফোন আইডিয়া তাদের এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি অফার করছে। এর সাথে ব্যবহারকারীদের 12 জিবি ডেটা উপভোগ করার সুযোগও পাওয়া যাবে। তবে মনে রাখতে হবে এই প্ল্যানটি কোনো কলিং সুবিধা প্রদান করে না। কারণ এটি কেবলমাত্র একটি ডেটা ভাউচার। আর এটি রিচার্জ করার আগে ব্যবহারকারীদের একটি বৈধ প্রিপেড প্ল্যান রিচার্জ করা অনিবার্য।

ভোডাফোন আইডিয়া অন্যান্য রিচার্জ প্ল্যান

ভোডাফোন আইডিয়া কিছুদিন আগে 125 টাকার একটি প্ল্যান লঞ্চ করে, যার ভ্যালিডিটি 28 দিন এবং এর সাথে প্রত্যেকদিন 1 জিবি ডেটা পাওয়া যায়।

ভোডাফোন আইডিয়ার পোর্টফোলিওতে 181 টাকা মূল্যের একটি রিচার্জ প্ল্যানও উপস্থিত। যেখানে ব্যবহারকারীরা 30 দিনের ভ্যালিডিটি সহ প্রত্যেক দিন 1.5 জিবি করে ডেটা পেয়ে যাবেন।