নারিনের খেলায় মুগ্ধ দেশের প্রধানমন্ত্রী, টি-২০ বিশ্বকাপে আবার ওয়েস্ট ইন্ডিজের জার্সি পড়ার জন্য করতে চলেছেন অনুরোধ?

মঙ্গলবার সকলকে চমকে দিয়ে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএলে (IPL 2024) নিজের প্রথম সেঞ্চুরি করেছেন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দলের তারকা সুনীল নারিন (Sunil…

মঙ্গলবার সকলকে চমকে দিয়ে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএলে (IPL 2024) নিজের প্রথম সেঞ্চুরি করেছেন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দলের তারকা সুনীল নারিন (Sunil Narine)। শুধুমাত্র আইপিএল কেরিয়ারে নয়, একেবারে ক্রিকেট কেরিয়ারে এটি তার প্রথম সেঞ্চুরি। আর এই সেঞ্চুরি করার পর থেকেই নারিনকে নিয়ে টানাপোড়ন শুরু করে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

কিছুদিন আগে ওয়েস্ট ইন্ডিজ টি-২০ দলের অধিনায়ক রভম্যান পাওয়েলও নারিনকে টি-২০ বিশ্বকাপে (ICC T20 World Cup 2024) ফেরানোর কথা বলেছেন। বর্তমানে তাকে টি-২০ বিশ্বকাপের আগে ওয়েস্ট ইন্ডিজ দলে ফেরাতে নারিনকে নিয়ে এবার একের পর এক কথা বলেছেন ট্রিনিদাদ এবং ট্রিনবাগোর প্রধানমন্ত্রী ডঃ কিথ রাউলি (Dr Keith Rowley)। বাকিদের মতো তিনিও চান নারিন টি-২০ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের হয়ে প্রতিনিধিত্ব করুক। রাউলি বলেছেন, “যদি একজন ব্যক্তি অবসর নিয়ে থাকেন, তবে তাকে অবসর থেকে বেরিয়ে আসার চেষ্টা করাটা একটি অ্যাসাইনমেন্ট।”

এছাড়া যখন রাউলিকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি নারিনের সিদ্ধান্তকে প্রভাবিত করার চেষ্টা করবেন কিনা! তার উত্তরে রাউলি বলেছেন, “আমি নারিনকে প্রভাবিত করার অবস্থানে নই। আমি যতদূর বলবো, আমি মাঠে সেরা দল দেখতে চাই এবং নারিন যদি সেই দলে থাকে, আমার কোনো তর্ক থাকবে না। সে যদি অবসর থেকে বেরিয়ে আসে, সেটা হবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রতিশ্রুতি হিসেবে।”

আসন্ন টি-২০ বিশ্বকাপটি রয়েছে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে৷ নিজেদের দেশে ওই মেগা ইভেন্টটি অনুষ্ঠিত হওয়ায় যেকোনো ভাবে নারিনকে দলে নিতে চাইছে ওয়েস্ট ইন্ডিজ দল থেকে শুরু করে ট্রিনিদাদ এবং ট্রিনবাগোর প্রধানমন্ত্রীও। বর্তমানে তাদের প্রত্যেকের চিন্তা, যে কোনোভাবে নারিনকে অবসর ভেঙ্গে টি-২০ বিশ্বকাপের দলে ফেরানো। তবে শেষ পর্যন্ত নারিন অবসর ভেঙ্গে খেলবেন কিনা, সেটা এখন তার উপরেই নির্ভর করছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন