এ কী করে বসেছে Jio! 50 দিনের জন্য WiFi ফ্রি, সাথে DTH, OTT-র অ্যাক্সেসও, এভাবে ফায়দা নিন

Jio Free Airfiber Service: ধীরে ধীরে যেন গোটা দেশের নেটওয়ার্ক সার্ভিসই নিজের মুঠোয় আবদ্ধ করে নিচ্ছে Reliance Jio। টেলিকম সেক্টর হোক বা ব্রডব্যান্ড সার্ভিস, সব…

Jio Free Airfiber Service: ধীরে ধীরে যেন গোটা দেশের নেটওয়ার্ক সার্ভিসই নিজের মুঠোয় আবদ্ধ করে নিচ্ছে Reliance Jio। টেলিকম সেক্টর হোক বা ব্রডব্যান্ড সার্ভিস, সব ক্ষেত্রেই সংস্থাটি কম খরচে ভিন্ন ভিন্ন সুবিধা দিচ্ছে এবং পরিষেবার মানোন্নয়ন ঘটিয়ে ইন্ডাস্ট্রিকে প্রগতিশীল করে তুলছে। সেক্ষেত্রে আপনি যদি এখন স্বল্প খরচে (পড়ুন এক রিচার্জে) WiFi, DTH এবং OTT-র সমস্ত সুবিধা একসাথে পেতে চান, তাহলে আপনার জন্য Jio-র কাছে একটি বিশেষ অফার আছে – কোম্পানিটি বর্তমানে 50 দিনের জন্য ফ্রি Jio AirFiber পরিষেবা দিচ্ছে।

ঠিক কী প্ল্যান Jio-র?

গত বছরের দ্বিতীয়ার্ধে লঞ্চের পর, জিও-র 5G FWA (ফিক্সড্ ওয়্যারলেস অ্যাক্সেস) পরিষেবা জিও এয়ারফাইবার বর্তমানে ভারতের 5352টি শহরে পৌঁছেছে। এতে কোনো তারের ঝামেলা ছাড়াই হাই-স্পিড ওয়াই-ফাইয়ের সাথে ডিটিএইচ বা ওটিটি অ্যাক্সেস মেলে। আর এই পরিষেবার প্রচারের উদ্দেশ্যেই সংস্থাটি এখন 50 দিনের জন্য বিনামূল্যে এর সার্ভিস অফার করছে। জিওর নতুন এবং পুরোনো – উভয় গ্রাহকই উল্লিখিত পরিষেবা তথা অফারের সুবিধা নিতে পারবেন। তো চলুন, এখন ফ্রি অফারটি সম্পর্কে বিস্তারিতভাবে সবকিছু জেনে নেওয়া যাক।

50 দিনের ফ্রি Jio AirFiber-এর সুবিধা পেতে এই কাজ করতে হবে

মনে রাখতে হবে যে, জিওর 50 দিনের ফ্রি রিচার্জ অফারটি কেবলমাত্র ‘জিও ট্রু 5জি’ (Jio True5G) অর্থাৎ 5জি গ্রাহকরাই কাজে লাগাতে পারবেন এবং তাদের ডিভাইসে আবার নিদেনপক্ষে 2 সপ্তাহের বেশি সময় 5জি নেটওয়ার্ক সক্রিয় থাকতে হবে। এক্ষেত্রে একই নম্বর ব্যবহার করে যখন তাঁরা জিও এয়ারফাইবারের জন্য 6 বা 12 মাসের অগ্রিম পেমেন্টের পাশাপাশি 599 টাকা বা তার বেশি ওটিটি প্ল্যান রিচার্জ করবেন, তখন অফারটি কার্যকর হবে।

আর একবার অফারটি সক্রিয় হলে 50 দিনের জন্য ওয়াই-ফাই, ডিটিএইচ ও ওটিটি – তিনটি পরিষেবা বিনামূল্যে ব্যবহার করা যাবে। প্রসঙ্গত এও উল্লেখ্য, আগামী 30 এপ্রিল অর্থাৎ চলতি মাসের শেষদিনটিই জিও এয়ারফাইবারের ফ্রি অফার সক্রিয় করারও অন্তিম তারিখ। তাই এই সময়ের মধ্যে গোটা বিষয়টি পরখ করে দেখে নিতে হবে…