Vivo S19 সিরিজ দুর্দান্ত ক্যামেরার সঙ্গে শীঘ্রই লঞ্চ হবে, হাজির চীনের সার্টিফিকেশন সাইটে

ভিভো তাদের বাজেট-ফ্রেন্ডলি S-সিরিজের অধীনে আসন্ন Vivo S19 স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। কোম্পানির তরফে এখনও হ্যান্ডসেটটির সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ না করা হলেও, এক সুপরিচিত…

ভিভো তাদের বাজেট-ফ্রেন্ডলি S-সিরিজের অধীনে আসন্ন Vivo S19 স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। কোম্পানির তরফে এখনও হ্যান্ডসেটটির সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ না করা হলেও, এক সুপরিচিত টিপস্টার সম্প্রতি এর কিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন শেয়ার করেছেন। আর এখন ডিভাইসটিকে চীনের এমআইআইটি (MIIT) সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। জানা যাচ্ছে Vivo S19-এ Qualcomm Snapdragon 7 Gen 3 চিপসেটটি থাকবে, যা পূর্বসূরি Vivo S18-এও ব্যবহৃত হয়েছে। এছাড়া আর কি কি জানা গেল, চলুন দেখে নেওয়া যাক।

Vivo S19 পেল MIIT- এর অনুমোদন

ডিজিটাল চ্যাট স্টেশন তার ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম) পোস্টে ভিভো এস19 সম্পর্কে কিছু তথ্য শেয়ার করেছেন। আর এখন আইটিহোম টিম ভিভো এস19-কে চীনের মিনিস্ট্রি অফ ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি-এর ওয়েবসাইটে স্পট করেছে।

এমআইআইটি-এর ওয়েবসাইটে “V2364A” মডেল নম্বর সহ একটি ভিভো ব্র্যান্ডেড ফোনকে তালিকাভুক্ত করা হয়েছে, যা আসন্ন ভিভো এস19 বলে মনে করা হচ্ছে। ফোনটির সাথে সম্পর্কিত আরেকটি রিপোর্ট থেকে জানা গেছে যে এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 জেন 3 চিপসেটের সাথে আসবে, যা আগে ভিভো এস18-এও ব্যবহার করা হয়েছে। আপাতত, ভিভো এস19 সম্পর্কে এই তথ্যগুলিই সামনে এসেছে। ফোনটির লঞ্চের তারিখ এখনও জানা যায়নি, তবে আশা করা যায় এসম্পর্কে আরও তথ্য খুব শীঘ্রই প্রকাশিত হবে।

জানিয়ে রাখি, ভিভো গত ডিসেম্বরে তাদের S18 সিরিজটি লঞ্চ করেছে, যার মধ্যে স্ট্যান্ডার্ড Vivo S18, Vivo S18e এবং Vivo S18 Pro – এই তিনটি মডেল অন্তর্ভুক্ত রয়েছে। সিরিজের লোয়ার-এন্ড Vivo S18e-এ MediaTek Dimensity 7200 প্রসেস রয়েছে, যেখানে S18 মডেলটি Qualcomm Snapdragon 7 Gen 3 প্রসেসর দ্বারা চালিত। অন্যদিকে, S18 Pro ফোনটি MediaTek Dimensity 9200+ প্রসেসরের সাথে এসেছে।