PBKS vs GT Match Scorecard: আরো একটা রুদ্ধশ্বাস ম্যাচে শেষমেষ হার পাঞ্জাবের, শেষ ওভারে ম্যাচ জিতে‌ নিল গিলরা

আজ রবিবার দিনের দ্বিতীয় খেলায় এক লো স্কোরিং ম্যাচের সাক্ষী থাকলো থাকলো চন্ডীগড়ের মুল্লানপুর। যেখানে আজ পাঞ্জাব কিংসকে (Punjab Kings) হারিয়ে ২ পয়েন্ট নিজেদের নাম…

আজ রবিবার দিনের দ্বিতীয় খেলায় এক লো স্কোরিং ম্যাচের সাক্ষী থাকলো থাকলো চন্ডীগড়ের মুল্লানপুর। যেখানে আজ পাঞ্জাব কিংসকে (Punjab Kings) হারিয়ে ২ পয়েন্ট নিজেদের নাম করলো গুজরাট টাইটান্স (Gujarat Titans)। এই জয় গুজরাটের চতুর্থ জয়, এরই সাথে ৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থান নিজেদের দখলে করলো গুজরাট। অন্যদিকে ক্ষীণ হয়ে এল পাঞ্জাবের প্লে অফে যাওয়ার সুযোগ।

আজ মুল্লানপুর ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল পাঞ্জাব কিংস। প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ১৪২ রান করে পাঞ্জাব। যার মধ্যে ৩৫ রান করেন প্রভসিমরান সিং, এছাড়া ১২ বলে ২৯ রান আসে হরপ্রীত ব্রারের ব্যাট থেকে। অন্যদিকে বল হাতে গুজরাটের হয়ে ৪ উইকেট শিকার হন রবি সাই কিশোর (Ravi Sai Kishore)।

গুজরাট টাইটান্সকে এই ম্যাচ জিততে হলে প্রয়োজন ছিল ২০ ওভারে ১৪৩ রান। যা তাড়া করতে ওপেনে নেমে শুরুটা বেশ ভালোই করেন ঋদ্ধিমান সাহা এবং গুজরাটের অধিনায়ক শুভমান গিল। সাহা ১৩ রান করে অর্শদীপ সিংয়ের বলে আউট হয়ে যান, এরপর গিলের সাথ দিতে ক্রিজে আসেন সাই সুদর্শন। তিনিও শুভমানের সাথে পাল্লা দিয়ে বেশ ভালোই দলের রান এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। তবে শুভমান ৩৫ রান করে আউট হতেই ম্যাচের পাশা কিছুটা বদলে যায়। তাকে ফেরান লিয়াম লিভিংস্টোন। এরপর ডেভিড মিলারও মাত্র ৪ রান করে লিভিংস্টোনের শিকার হন।

এদিকে সাই সুদর্শনও ৩১ রান করে স্যাম কুরানের বলে আউট হন। এখান থেকে ম্যাচ জেতা খুব একটা কঠিন কাজ না হলেও, গুজরাটের উপর চাপ পড়ে গিয়েছিল। পরবর্তী ব্যাটার আজমাতুল্লাহ ওমারজাইও ১৩ রান করে হার্শাল প্যাটেলের বলে আউট হন। শেষে রাহুল তেওয়াটিয়া (Rahul Tewatia) ক্রিজে একা দাঁড়িয়ে থাকলে, অন্যদিক থেকে আসতে থাকে উইকেট। শেষপর্যন্ত রাহুল তেওয়াটিয়ার ১৮ বলে ৩৬ রানের লড়াকু ইনিংসে ম্যাচটি ৩ উইকেটে জয়লাভ করে গুজরাট।

পাঞ্জাব কিংস বনাম গুজরাট টাইটান্স ম্যাচের স্কোরকার্ড (Punjab Kings vs Gujarat Titans Match Scorecard):

পাঞ্জাব কিংস: ১৪২ (২০ ওভার)

গুজরাট টাইটান্স: ১৪৬/৭ (১৯.১ ওভার)

ম্যাচটি গুজরাট টাইটান্স ৩ উইকেটে জয়লাভ করেছে।