7 হাজারের কমে কেনা যাবে 7000mAh ব্যাটারির স্মার্টফোন! ফের বাম্পার অফার দিচ্ছে Amazon

এখনকার দিনে ফোন যেভাবে মানুষের সর্বক্ষণের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে, তাতে করে এটিকে বারবার চার্জ দিতে হলে স্বাভাবিকভাবেই সমস্যা এবং বিরক্তি হয়। আর এই কারণে অধিকাংশেরই…

এখনকার দিনে ফোন যেভাবে মানুষের সর্বক্ষণের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে, তাতে করে এটিকে বারবার চার্জ দিতে হলে স্বাভাবিকভাবেই সমস্যা এবং বিরক্তি হয়। আর এই কারণে অধিকাংশেরই নতুন হ্যান্ডসেট কেনার সময় গুরুত্ব থাকে ব্যাটারি ক্যাপাসিটির ওপর। সেক্ষেত্রে আপনিও যদি ঘনঘন চার্জিংয়ের ঝামেলা থাকবেনা এমন একটি স্মার্টফোন হালফিলে কেনার কথা ভেবে থাকেন, তাও আবার সস্তায়, তাহলে আপনার জন্য সঠিক বিকল্প হতে পারে itel p40+।

আসলে এই itel p40+ ফোনে স্টাইলিশ ডিজাইন এবং দুর্দান্ত সব ফিচারের পাশাপাশি বিশাল 7000mAh ব্যাটারি রয়েছে। আর বর্তমানে এটি মাত্র 7 হাজার টাকার কাছাকাছি খরচ করে কেনার সুযোগও মিলছে।

‘সাত কান্ড’ স্মার্টফোন! itel P40+ এখন ছাড়ে কিনুন

আইটেল পি40+ ফোনের 4 জিবি এবং 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে 9,999 টাকা হলেও, অ্যামাজন (Amazon)-এর অফারে এখন এটি মাত্র 7,599 টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আরও 600 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে, যেখানে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে সাশ্রয় হবে 950 টাকা।

এছাড়াও এই স্মার্টফোনটি অর্ডার করার সময় পুরোনো ফোন বদলে নিলে 7,200 টাকা পর্যন্ত ছাড় এক্সচেঞ্জ বোনাস হিসেবে পেতে পারেন। তবে এই ছাড়ের অঙ্কটা নির্ভর করবে যে ফোন এক্সচেঞ্জ করছেন সেটির বর্তমান ফিজিক্যাল কন্ডিশন, ব্র্যান্ড, মডেল এবং কোম্পানির পলিসির উপর।

itel P40+ স্মার্টফোনের স্পেসিফিকেশন

আইটেল পি40+ ফোনে 90 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.82 ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ইউনিসক টি606 প্রসেসর, যার সাথে 4 জিবি ইনবিল্ট র‍্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজের বিকল্প মেলে। সাথে আছে মেমরি ফিউশন ফিচার এবং মাইক্রো এসডি কার্ডের সাপোর্টও। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে পাওয়া যাবে 18 ওয়াট চার্জিং সাপোর্টবিশিষ্ট 7,000 এমএএইচ ব্যাটারি – যা লম্বা সময় ধরে ব্যাকআপ দেবে।

এছাড়া ফটোগ্রাফির জন্য এই বাজেট ফোনটি 13 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ ও 8 মেগাপিক্সেল অফার করে।