Smartphone: জলের দরে 108 মেগাপিক্সেল ক্যামেরা! আজ থেকে শুরু itel S24-এর সেল

সুপরিচিত টেক ব্র্যান্ড, আইটেল এই সপ্তাহের শুরুতেই ভারতে সস্তায় বিভিন্ন আকর্ষণীয় ফিচার্সের সঙ্গে itel S24 লঞ্চ করেছে। আর আজ (25 এপ্রিল) পূর্ব ঘোষণা মতোই এদেশে…

সুপরিচিত টেক ব্র্যান্ড, আইটেল এই সপ্তাহের শুরুতেই ভারতে সস্তায় বিভিন্ন আকর্ষণীয় ফিচার্সের সঙ্গে itel S24 লঞ্চ করেছে। আর আজ (25 এপ্রিল) পূর্ব ঘোষণা মতোই এদেশে এই নতুন আইটেল হ্যান্ডসেটটি বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। itel S24 বাজেট রেঞ্জে 108 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, 90 হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে এবং 5,000 এমএএইচ ব্যাটারি অফার করে।

itel S24-এর মূল্য এবং উপলব্ধতা

আইটেল এস24 দুটি কালার অপশনে উপলব্ধ – স্টারি ব্ল্যাক এবং ডন হোয়াইট। এটিকে বর্তমানে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-এ 10,999 টাকা মূল্যে কেনার জন্য তালিকাভুক্ত করা হয়েছে। উল্লেখযোগ্যভাবে, কোম্পানি এরসাথে একটি আইটেল 42 স্মার্টওয়াচ বিনামূল্যে দিচ্ছে।

itel S24-এর স্পেসিফিকেশন

আইটেল এস24 একটি বাজেট স্মার্টফোন। এতে 6.6 ইঞ্চির এইচডি+ পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে, যা 90 হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ফটোগ্রাফির জন্য, ফোনটির পিছনে 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি সেকেন্ডারি ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে ডুয়েল ফ্ল্যাশ সহ একটি 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। ফোনটি মিডিয়াটেক হেলিও জি91 প্রসেসর দ্বারা চালিত, যা 8 জিবি র‍্যামের সাথে যুক্ত। তবে ভার্চুয়াল র‍্যাম সম্প্রসারণের মাধ্যমে এর মেমরি 8 জিবি পর্যন্ত প্রসারিত করা যেতে পারে। আইটেল এস24 ফোনটি 128 জিবি ইন্টারনাল স্টোরেজ অফার করে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, itel S24-এ 5,000 এমএএইচ ব্যাটারি উপস্থিত রয়েছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের সাথে 18 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ ফোনটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডুয়েল ডিটিএস স্পিকার এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ডিভাইসটি Android 13 অপারেটিং সিস্টেম ভিত্তিক itel OS 13.5 কাস্টম স্কিনে চলে।