2 বছর আগে মুক্তি পাওয়া মোবাইল ফোনের আপগ্রেড ভার্সন আনছে Poco, জলদিই লঞ্চ

শাওমি (Xiaomi) গ্লোবাল মার্কেটে তাদের জনপ্রিয় পোকো ব্র্যান্ডের অধীনে Poco M6 4G স্মার্টফোনটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। Poco M6-এর 5G সংস্করণটি…

শাওমি (Xiaomi) গ্লোবাল মার্কেটে তাদের জনপ্রিয় পোকো ব্র্যান্ডের অধীনে Poco M6 4G স্মার্টফোনটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। Poco M6-এর 5G সংস্করণটি অবশ্য ইতিমধ্যেই ভারতে লঞ্চ হয়ে গিয়েছে। আরও শোনা যাচ্ছে, Poco M সিরিজের অধীনে Poco M6 Pro 4G এবং Poco M6 Pro 5G মডেলগুলিও বাজারে আসতে চলেছে। আর এখন, মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) এবং থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে Poco M6 4G-কে দেখা গিয়েছে, যা ফোনটির শীঘ্রই লঞ্চের দিকে ইঙ্গিত করছে।

Poco M6 4G পেল FCC এবং NBTC-এর অনুমোদন

পোকো এম৬ ৪জি ফোনটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশনের ওয়েবসাইটে অন্য একটি নামের সাথে তালিকাভুক্ত হয়েছে। তবে, থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন এই মডেলটির জন্য একটি লিস্টিং প্রকাশ করেছে, যেখানে নাম পোকো এম৬ হিসাবেই উল্লেখ করেছে। এনবিটিসি থেকে পাওয়া তথ্য অনুযায়ী, পোকো এম৬ প্রো ৪জি এলটিই সাপোর্ট করবে। তাই অনুমান, শাওমি ডিভাইসটিকে পোকো এম৬ ৪জি হিসাবে বিক্রি করবে, কারণ 5G সংস্করণটি আগেই প্রকাশিত হয়েছে।

পোকো এম৬ ৪জি-কে এফসিসি ওয়েবসাইটে 2404APC5FG মডেল নম্বরের সাথে তালিকাভুক্ত হয়েছে। মডেল নম্বরের শেষের ‘G’ অক্ষরটি নিশ্চিত করে যে, এটি গ্লোবাল মার্কেটে বিক্রি করবে। এফসিসি লিস্টিং অনুযায়ী, ফোনটি হাইপারওএস অপারেটিং সিস্টেমে চলবে এবং ৪,৯৩০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এটি ৩৩ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে। তবে ব্যাটারিটি ৫,০০০ এমএএইচ-এর চেয়ে বেশি হিসাবে বাজারজাত করা হবে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, Poco M6 4G-এর সরাসরি পূর্বসূরি মডেলটি প্রায় দুই বছর আগে লঞ্চ হয়েছিল। তাই কোম্পানি খুব শীঘ্রই মডেলটি প্রকাশ করার পরিকল্পনা করছে কিনা, তা স্পষ্ট নয়। তবে লঞ্চের আগে Poco M6 4G-এর সম্পর্কে আরও বিশদ তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।