একটু অপেক্ষাতে 45 হাজারের এই ফোন পাবেন 29,999 টাকায়, আছে 32MP ফ্রন্ট ক্যামেরা, LED লাইটও

আর দুদিনের মধ্যে Flipkart-এ ‘Big Saving Days’ সেল শুরু হবে, আর প্রতিবারের মতো এবারের বিক্রয়পর্বেও ই-কমার্স জায়ান্ট প্ল্যাটফর্মটি একাধিক সাশ্রয়ী অফার দেবে বলে নিশ্চিত হয়েছে।…

আর দুদিনের মধ্যে Flipkart-এ ‘Big Saving Days’ সেল শুরু হবে, আর প্রতিবারের মতো এবারের বিক্রয়পর্বেও ই-কমার্স জায়ান্ট প্ল্যাটফর্মটি একাধিক সাশ্রয়ী অফার দেবে বলে নিশ্চিত হয়েছে। সেক্ষেত্রে আপনার এই সময় যদি একটি ভালো মিড-রেঞ্জার ফোন কেনার থাকে, তাহলে Flipkart Big Saving Days সেলে আপনি নিজের অনেক টাকাই বাঁচাতে পারবেন। বিশেষত Qualcomm Snapdragon প্রসেসর, 45W ফাস্ট চার্জিং সাপোর্ট, 50MP ক্যামেরার মতো ফিচারের পাশাপাশি ট্রান্সপারেন্ট লুক এবং উজ্জ্বল LED লাইটের প্যানেল বিশিষ্ট একটু অন্য ধরণের স্মাটফোন Nothing Phone (2) কেনা যাবে অবিশ্বাস্য ছাড়ে।

এবার বাম্পার ছাড়ে কেনা যাবে Nothing Phone (2)

নাথিং ফোন (২)-এর ৮ জিবি ও ১২৮ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্ট এমনিতে ৪৪,৯৯৯ টাকা এমআরপি (MRP)-র বদলে ৩৯,৯৯৯ টাকায় বিক্রি হয়। তবে আসন্ন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এটি আরও ১০ হাজার টাকা ছাড়ে ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। সাথে থাকবে ২,০০০ টাকার স্পেশাল ব্যাঙ্ক অফার কাজে লাগানোর বিকল্প।

এখানেই শেষ নয়, স্মার্টফোনটি অর্ডার করার সময় পুরোনো কোনো ফোন বদলে নিলে মোটা টাকার এক্সচেঞ্জও অফার দেবে ফ্লিপকার্ট – যদিও সেই ছাড়ের আসল অঙ্কটা কিছু শর্তাবলির ওপর নির্ভর করবে।

Nothing Phone (2)-এর স্পেসিফিকেশন

নাথিং ফোন (২)-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭-ইঞ্চি ফুল-এইচডি+ ফ্লেক্সিবল এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে রয়েছে – স্ক্রিনে এইচডিআর১০+ সাপোর্ট এবং কর্নিং গ্লাস প্রোটেকশনের সুবিধা বর্তমান। পারফরম্যান্সের জন্য স্মার্টফোনটিতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মেলে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৪৫ ওয়াট (ওয়্যারড্) ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৪,৭০০ এমএএইচ ব্যাটারি।

এছাড়া ফটোগ্রাফির জন্য ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করে। অন্যান্য ফিচারের কথা বললে, নাথিং ফোন (২)-এ ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, স্টেরিও স্পিকার সেটআপ ইত্যাদি ফাংশন ব্যবহার করতে পারবেন। তবে এর অন্যতম স্পেশাল ফিচার গ্লিফ ইন্টারফেস এবং ব্যাক প্যানেলে এলইডি লাইটের উপস্থিতি।