লঞ্চের পর প্রথমবার সবচেয়ে কম দামে Flipkart সেলে পাওয়া যাবে Samsung Galaxy S23 5G

আগামী ৩রা মে থেকে শুরু হবে Flipkart Big Savings Days Sale, যা ৯ই মে অবধি চলমান থাকবে। অনলাইন শপিং পোর্টালটি ইতিমধ্যেই তাদের এই আসন্ন সেলের…

আগামী ৩রা মে থেকে শুরু হবে Flipkart Big Savings Days Sale, যা ৯ই মে অবধি চলমান থাকবে। অনলাইন শপিং পোর্টালটি ইতিমধ্যেই তাদের এই আসন্ন সেলের জন্য মাইক্রোসাইট লাইভ করেছে। যা নিশ্চিত করেছে যে, এই সেলে বিভিন্ন রেঞ্জের একাধিক স্মার্টফোনের সাথে ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া জানা গেছে গত বছর আত্মপ্রকাশ করা Samsung Galaxy S23 5G ফ্ল্যাগশিপ ফোনের সাথে মিলবে সর্বাধিক সেরা ডিল। ক্রেতারা প্রায় ৭০,০০০ টাকা দামের এই স্মার্টফোন ৪৫,০০০ টাকারও কমে পকেটস্থ করতে পারবেন। আবার এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে আরো কয়েক হাজার টাকা সাশ্রয় করতে পারবেন আপনারা। নীচে বিস্তারে আসন্ন Flipkart সেলে Samsung Galaxy S23 5G ফোনের সাথে উপলব্ধ অফারের প্রসঙ্গে আলোচনা করা হল…

Flipkart Big Savings Days Sale : Samsung Galaxy S23 5G স্মার্টফোন ডিল

গত বছর স্যামসাং গ্যালাক্সি এস২৩ ৫জি স্মার্টফোনের ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টটি ৭৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। কিন্তু চলতি বছরের শুরুতে টেক জায়ান্টটি তাদের এই ফ্ল্যাগশিপ ফোনের দাম পুরো ১০,০০০ টাকা কমানোর ঘোষণা করে। যারপর থেকে ডিভাইসটির দাম এদেশে ৬৪,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে।

কিন্তু ফ্লিপকার্ট আয়োজিত ‘বিগ সেভিংস ডেজ সেল’ শুরু হওয়ার পর আপনারা স্যামসাং গ্যালাক্সি এস২৩ ৫জি ফোনটি নূন্যতম ৪৪,৯৯৯ টাকা খরচ করে কিনে নিতে পারবেন। জানা গেছে, এই হ্যান্ডসেটের সাথে ফ্লাট ১৮,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। সাথে ব্যাঙ্ক কার্ড অফার হিসাবে আরো ২,০০০ টাকার ছাড় মিলবে। অর্থাৎ মোট ২০,০০০ টাকার বিশাল ডিসকাউন্ট পেয়ে যাবেন ক্রেতারা। আবারো বলে দিই, এই বিক্রয় মূল্য ফোনটির ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

ডিসকাউন্টের পাশাপাশি এই ফোনের সাথে ভারী এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। যার লাভ ওঠাতে পারলে অতিশয় সস্তায় ডিভাইসটি বাড়ি নিয়ে আসা যাবে।

আপনারা Flipkart -এর পাশাপাশি স্যামসাং ইন্ডিয়া -এর ওয়েবসাইট (Samsung.com) থেকেও এই একই ডিলের সাথে Samsung Galaxy S23 5G কিনতে পারবেন।

Samsung Galaxy S23 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Samsung Galaxy S23 5G ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস ২ প্রোটেকশন সহ ৬.১-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডায়নামিক AMOLED ২এক্স ডিসপ্লে। এই ডিসপ্লে – ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। যদিও এই রিফ্রেশ রেট ৪৮ হার্টজ পর্যন্ত কমানো যাবে। আবার গেম মোডে ডিভাইসের টাচ স্যাম্পলিং রেট থাকবে ২৪০ হার্টজ। উন্নত পারফরম্যান্সের জন্য ফোনে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর থাকছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ানইউআই ৫.১ কাস্টম স্কিনে রান করে। স্টোরেজ হিসাবে ৮ জিবি র‌্যাম ও সর্বাধিক ৫১২ জিবি রম মিলবে।

Samsung Galaxy S23 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর + ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ৩এক্স অপটিক্যাল জুম সহ ১০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। এদিকে ডিভাইসের সমানে এফ/২.২ অ্যাপারচার ও ৮০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ১২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। গ্যালাক্সি এস-সিরিজের এই ফোনে ৩,৯০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২৫ ওয়াট ওয়্যার্ড ও ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। ডিভাইসটিতে ওয়্যারলেস পাওয়ারশেয়ার ফিচার উপস্থিত, যা অন্যান্য ফোনকেও চার্জ করতে সাহায্য করবে। এছাড়া এই ফ্ল্যাগশিপ ডিভাইসে সার্কেল টু সার্চ, লাইভ ট্রান্সলেট, ইন্টারপ্রেটার সহ একাধিক উল্লেখযোগ্য তথা কার্যকর আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স ফিচারের সাপোর্ট পাওয়া যাবে৷